Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Suvendu Adhikari

‘গড়ে’ও এফআইআর শুভেন্দুর নামে

কংগ্রেসের ব্লক এবং জেলা নেতৃত্ব নন্দীগ্রাম, চণ্ডীপুর, তমলুক, মহিষাদল, ভবানীপুর ও ভগবানপুর থানা-সহ জেলার বিভিন্ন থানায় শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করেছেন বলে জানিয়েছেন জেলা কংগ্রেস সভাপতি মানস করমহাপাত্র।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ০৮:১৭
Share: Save:

কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে ‘কুরুচিকর’ মন্তব্য করার জেরে নিজের জেলাতেই একাধিক এফআইআর হল নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে।

কংগ্রেসের ব্লক এবং জেলা নেতৃত্ব নন্দীগ্রাম, চণ্ডীপুর, তমলুক, মহিষাদল, ভবানীপুর ও ভগবানপুর থানা-সহ জেলার বিভিন্ন থানায় শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করেছেন বলে জানিয়েছেন জেলা কংগ্রেস সভাপতি মানস করমহাপাত্র। তিনি বলেন, ’’কংগ্রেসের সর্বভারতীয় নেতা রাহুল গান্ধীকে নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যে ধরনের কদর্য ভাষার ব্যবহার করেছেন তা রাজনৈতিক শিষ্টাচারের পরিপন্থী। এর তীব্র নিন্দা জানাচ্ছি। তাঁর বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমরা রাজ্য পুলিশ-প্রশাসনের কাছে দাবি জানিয়েছি।’’

সোমবার নন্দীগ্রাম থানায় শুভেন্দুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ব্লক কংগ্রেস নেতা শেখ আশরাফুলতুল্লা। আবার এগরা থানায় জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক সাধন কান্তি উথ্বাসিনী শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তবে ভূপতিনগর থানায় শুভেন্দুর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানাতে গিয়ে ব্যর্থ হন কংগ্রেস কর্মীরা। শুভেন্দুর বিরুদ্ধে থানা অভিযোগ নিতে অস্বীকার করেছে বলে অভিযোগ কংগ্রেস শিবিরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharat Jodo Nyay Yatra BJP Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE