Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Haldia

হলদিয়ায় জাতীয় সড়কে চারচাকার ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর, উত্তেজনা এলাকায়

শুক্রবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হলদিয়া-মেছেদা ১১৬বি জাতীয় সড়কের কামারদা এলাকায়। মৃত সাইকেল আরোহীর নাম শ্রীকান্ত মাইতি। তিনি নন্দকুমার ব্লকের নীলকুণ্ঠা এলাকার বাসিন্দা।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নন্দকুমার শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২৩:৪৪
Share: Save:

বেপরোয়া গাড়ির ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু পূর্ব মেদিনীপুরের হলদিয়ায়। শুক্রবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হলদিয়া-মেছেদা ১১৬বি জাতীয় সড়কের কামারদা এলাকায়। মৃত সাইকেল আরোহীর নাম শ্রীকান্ত মাইতি। তিনি নন্দকুমার ব্লকের নীলকুণ্ঠা এলাকার বাসিন্দা। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে দুর্ঘটনার পরেই প্রাইভেট গাড়ির চালক এলাকা থেকে পালিয়েছেন। মৃতদেহ উদ্ধারের পাশাপাশি ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে বলে নন্দকুমার থানা সূত্রে জানানো হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকালে সাইকেলে চড়ে জাতীয় সড়ক ধরে যাচ্ছিলেন শ্রীকান্ত। সেই সময় মেছেদা থেকে নন্দকুমারগামী সড়কে প্রচণ্ড গতিতে একটি প্রাইভেট গাড়ি এসে ওই সাইকেল আরোহীকে ধাক্কা মেরে সটান পাশের ধান জমিতে নেমে যায়। গাড়িটির ধাক্কায় ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। এই ঘটনার পরেই গাড়ির চালক এলাকা ছেড়ে পালিয়ে যান।

এই ঘটনার পরেই ঘাতক গাড়িটিকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। খবর পেয়ে নন্দকুমার থানার পুলিশ ঘটনাস্থলে যায়। মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে তাম্রলিপ্ত জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, গাড়িটি উত্তর ২৪ পরগনার বারাসত এলাকার। কী ভাবে এই দুর্ঘটনা, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haldia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE