Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Sabang

খেলতে খেলতে দুর্ঘটনা! পশ্চিম মেদিনীপুরের সবংয়ের গ্রামে বাড়ির সামনে মৃত্যু দুই শিশুকন্যার

স্থানীয় সূত্রে খবর, দুই শিশুর বাড়ি পাশাপাশি। তাদের বাড়ির কাছেই একটি পুকুর রয়েছে। তার ধারে খেলছিল দু’জন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সবং শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৯:২৫
Share: Save:

বাড়ির সামনে পুকুরের জলে ডুবে মৃত্যু হল দুই শিশুকন্যার। শুক্রবার দুপুরে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ভেমুয়া গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই শিশুর নাম পূর্ণিমা অধিকারী (৫) এবং পায়েল ভুইয়াঁ (৬)। সবং থানার পুলিশ দুটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, দুই শিশুর বাড়ি পাশাপাশি। তাদের বাড়ির কাছেই একটি পুকুর রয়েছে। তার ধারে খেলছিল দুই শিশু। বাড়িতে কাজে ব্যস্ত ছিলেন পরিবারের অন্য সদস্যেরা। সবার অলক্ষে পুকুরে নেমে পড়েছিল দুই শিশু। দু’জনকে কোথাও দেখতে না পেয়ে শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু কোথাও পাওয়া যায়নি তাদের।

বেশ কিছু ক্ষণ পরে দুই শিশুর দেহ ভেসে ওঠে পুকুরের জলে। তড়িঘড়ি দু’জনকে উদ্ধার করে সবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনা নিয়ে স্থানীয় পঞ্চায়েত প্রধান রাজীব চন্দ্র সী বলেন, ‘‘দুপর সাড়ে ১২টা নাগাদ মর্মান্তিক ঘটনাটি ঘটে। পাশাপাশি বাড়ি ওই দুই শিশুর। তারা খেলার সময় কোনও ভাবে জলে পড়ে গিয়েছে বলে জানতে পেরেছি। পরে দুই শিশুর দেহ ভেসে উঠেছিল।’’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Sabang Deaths Children Death Accidental Deaths
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE