Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Protest in Kudghat

তৃণমূল নেতার ‘দাদাগিরি’! রাতে অটোচালকদের উপর হামলার অভিযোগ ঘিরে তুমুল উত্তেজনা কুঁদঘাটে

কুঁদঘাটে ‘দাদাগিরি’র অভিযোগ উঠল তৃণমূলের এক স্থানীয় নেতার বিরুদ্ধে। অভিযোগ, শনিবার রাতে স্থানীয় অটোচালকদের উপর হামলা চালান তিনি। ভাঙচুর করা হয় অটো।

অটোচালকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে।

অটোচালকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১৩:৩২
Share: Save:

কুঁদঘাটে ‘দাদাগিরি’র অভিযোগ উঠল তৃণমূলের এক স্থানীয় নেতার বিরুদ্ধে। অভিযোগ, শনিবার রাতে স্থানীয় অটোচালকদের উপর হামলা চালান তিনি। ভাঙচুর করা হয় অটো। এক অটোচালকের মাথা ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। তা নিয়ে রবিবার সকাল থেকেই উত্তেজনা কুঁদঘাটে। এর জেরে আপাতত অটো পরিষেবা বন্ধ রেখেছেন অটোচালকেরা। পুলিশ গিয়েছে ঘটনাস্থলে।

স্থানীয় সূত্রে খবর, ১১৬ নম্বর ওয়ার্ডের এক তৃণমূল নেতার বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে সকাল থেকেই বিক্ষোভ দেখাতে শুরু করেন অটোচালকেরা। তাঁদের অভিযোগ, শনিবার রাত ৩টে নাগাদ তাঁদের উপর হামলা চালান ওই শাসক নেতা ও তাঁর দলবল। অটোতেও ভাঙচুর চালানো হয়েছে। উল্টে দেওয়া হয়েছে দু’টি অটো। অটোচালকদের দাবি, অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপ করতে হবে প্রশাসনকে। পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন বিক্ষোভকারীরা। তাঁদের অভিযোগ, হামলার ঘটনার পর পুলিশে খবর দেওয়া হয়েছিল। কিন্তু তৎক্ষণাৎ কোনও পদক্ষেপ করেনি। এক অটোচালকের কথায়, ‘‘পুলিশ তো প্রায়ই এই এলাকায় টহল দেয়। কিন্তু এই ঘটনার পর আর পুলিশের দেখা মিলছে না।’’ স্থানীয় কাউন্সিলর কেন ঘটনাস্থলে এলেন না, তা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন অটোচালকেরা।

রবিবার বেলার দিকে ঘটনাস্থলে যান তৃণমূলের স্থানীয় আর এক নেতা প্রশান্ত সাহা। তিনি বিক্ষোভকারী অটোচালকদের সঙ্গে কথা বলেন। অটো পরিষেবা চালু করার আর্জি জানান। কিন্তু তাতে রাজি হননি চালকেরা। তাঁদের বক্তব্য, অভিযুক্ত শাসক নেতাকে ঘটনাস্থলে এসে ক্ষমা চাইতে হবে। প্রশান্ত বলেন, ‘‘কী হয়েছে, ঠিক বুঝতে পারছি না। নানা লোক নানা কথা বলছেন। খোঁজ নিতে হবে। সেই মতো উচ্চ নেতৃত্বের সঙ্গে কথা বলব। উচ্চ নেতৃত্ব যা নির্দেশ দেবে, সেই মতো ব্যবস্থা হবে। আমরা আলোচনার মাধ্যমেই সমস্যার সমাধান করব। পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।’’

অন্য বিষয়গুলি:

Kudghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE