Advertisement
০৮ জুলাই ২০২৪
Attempted Loot in Kolkata

খাস কলকাতায় বাড়িতে ঢুকে লুটপাটের চেষ্টা, বাধা দিতেই চালানো হল গুলি, পুলিশের জালে তিন জন

খাস কলকাতায় বাড়িতে ঢুকে লুটপাটের চেষ্টা। গৃহকর্ত্রী চিৎকার করতেই গুলি চালানোর অভিযোগ। টালিগঞ্জ থানা এলাকার লেক অ্যাভিনিউ রোডের এই ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে। চলছে তদন্ত।

—প্রতিনিধিত্বমূলক ছবি

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ০৯:২১
Share: Save:

খাস কলকাতায় বাড়িতে ঢুকে লুটপাটের চেষ্টা। গৃহকর্ত্রী চিৎকার করতেই চালানো হল গুলি। বৃহস্পতিবার সন্ধ্যায় এমনটা ঘটল টালিগঞ্জ থানা এলাকার লেক অ্যাভিনিউ রোডে। এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন জনই ভিন্‌রাজ্যের বাসিন্দা। ওই ঘটনায় ধৃতদের ১৫ তারিখ পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় লেক অ্যাভিনিউ রোডের বাসিন্দা এক ব্যক্তির বাড়িতে তিন যুবক হানা দেন। ওই তিন জনের মধ্যে এক জন ওই ব্যক্তির পূর্বপরিচিত। কিন্তু পূর্বপরিচিতের সঙ্গে বাকি দু’জনকে দেখে কিছুটা অবাক হন গৃহকর্তা। কিছু বুঝে ওঠার আগেই বাড়ির ভিতর ঢুকে পড়েন ওই তিন জন। অভিযোগ, লুটপাটের চেষ্টা চলে। কিন্তু গৃহকর্ত্রী চিৎকার শুরু করায় লুটপাট বাধাপ্রাপ্ত হয়। অভিযোগ, তার পরেই এক রাউন্ড গুলি চালিয়ে চম্পট দেয় তিন জন। তবে এই ঘটনায় কেউ আহত হননি। গুলি চালানোর অভিযোগের সত্যাসত্য খতিয়ে দেখছে পুলিশ।

তিন জনকেই আটক করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা নির্মাণ শ্রমিক। এক-দেড় মাস আগেই কাজ শুরু করেছিল এলাকায়। পুলিশকে তারা জানিয়েছে, গৃহকর্ত্রীকে বেঁধে লুঠ করারই উদ্দেশ্য ছিল। এ-ও জানিয়েছে, যে বন্দুকটি দিয়ে গুলি চালিয়েছিল সেটি খালে ফেলে দিয়েছে তারা। পুলিশ ওই বন্দুকের খোঁজে তল্লাশি চালাবে বলে জানিয়েছে।

পরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loot Kolkata Firing Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE