Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
arrest

রাস্তা না ছাড়ায় সরকারি বাস আটকে মার চালককে, ধৃত  

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে এস-২২ রুটের একটি বাস ঠাকুরপুকুরের দিক থেকে ডায়মন্ড হারবার রোড ধরে তারাতলার দিকে যাচ্ছিল। দুই অভিযুক্ত মোটরবাইকে চেপে যাচ্ছিল একই অভিমুখে।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ০৮:১৯
Share: Save:

একটি সরকারি বাসের চালককে মারধর এবং তাঁর কাজে বাধা দেওয়ার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ। ধৃতদের নাম ইব্রাহিম ফৈয়াজ শাহ কাবতা এবং রত্নদীপ ঘোষ। তাদের বাড়ি পর্ণশ্রী থানা এলাকায়। মঙ্গলবার বিকেলে দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে এস-২২ রুটের একটি বাস ঠাকুরপুকুরের দিক থেকে ডায়মন্ড হারবার রোড ধরে তারাতলার দিকে যাচ্ছিল। দুই অভিযুক্ত মোটরবাইকে চেপে যাচ্ছিল একই অভিমুখে। অভিযোগ, রাস্তা ছাড়াকে কেন্দ্র করে একটি সিনেমা হলের কাছে বাসচালকের সঙ্গে ইব্রাহিম এবং রত্নদীপের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পুলিশ জানিয়েছে, সাময়িক ভাবে সেই বচসা মিটে গেলেও পাঠকপাড়ার কাছে অভিযুক্তেরা ফের ওই বাসটিকে আটকায়। সেখানেই চালক স্বরূপ বাগকে মারধর করে তারা। চালকের কাজে বাধা দেওয়ার অভিযোগও ওঠে দু’জনের বিরুদ্ধে। এর পরেই স্বরূপ বেহালা থানায় অজ্ঞাতপরিচয় যুবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তদন্তে নেমে পুলিশ ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে কয়েক জনকে শনাক্ত করে। তার মধ্যে ইব্রাহিম ও রত্নদীপও ছিল। তবে পুলিশ সূত্রের খবর, বাস আটকে গোলমালের সময়ে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়েছিল। মারধরের চোটে চালকের কপালে আঘাত লাগে। তবে তাঁর আঘাত গুরুতর নয় বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police investigation Behala Government bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE