Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Subodh Singh

একাধিক অপরাধে যোগসূত্রের কথা ‘স্বীকার’ সুবোধের

সূত্রের দাবি, অজয়ের গাড়িতে গুলি চালানো, ব্যারাকপুরের ব্যবসায়ী তাপস ভগতকে ফোনে হুমকি এবং টিটাগড়ের মণীশ শুক্ল খুনের ঘটনায় তার যোগসূত্রের কথা ব্যারাকপুরের নগরপাল অলোক রাজোরিয়ার কাছে জেরায় স্বীকার করেছে সুবোধ।

সুবোধ সিংহ।

সুবোধ সিংহ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ০৭:৩৯
Share: Save:

বেলঘরিয়ায় ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিহারের কুখ্যাত দুষ্কৃতী সুবোধ সিংহ ইতিমধ্যেই পুলিশি হেফাজতে রয়েছে। এ বার সুবোধের ‘ডান হাত’ বলে পরিচিত রওশন যাদবকেও দশ দিনের হেফাজতে নিল ব্যারাকপুর পুলিশ। ব্যারাকপুরের এক ব্যবসায়ীকে ফোনে হুমকি দেওয়ার মামলায় রওশনকে আগেই গ্রেফতার করেছিল সিআইডি। পুলিশের দাবি, দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদে অজয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো থেকে শুরু করে ব্যারাকপুরের আরও কয়েকটি অপরাধের বিষয়ে বহু তথ্য মিলবে।

সূত্রের দাবি, অজয়ের গাড়িতে গুলি চালানো, ব্যারাকপুরের ব্যবসায়ী তাপস ভগতকে ফোনে হুমকি এবং টিটাগড়ের মণীশ শুক্ল খুনের ঘটনায় তার যোগসূত্রের কথা ব্যারাকপুরের নগরপাল অলোক রাজোরিয়ার কাছে জেরায় স্বীকার করেছে সুবোধ। গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এখনও পর্যন্ত সাত জন গ্রেফতার হয়েছে। কিন্তু যে দু’জন বাইকে চেপে এসে গুলি চালিয়েছিল, তারা অধরা রয়েছে। পুলিশ তাদের পরিচয়ও সুবোধের থেকে জানতে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। নগরপাল বলেন, ‘‘প্রত্যেকটি ঘটনার তথ্যসমৃদ্ধ রিপোর্ট তৈরি করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ বাকি আছে। কেউ ছাড় পাবে না।’’

এ দিন রওশনকে ব্যারাকপুর আদালতে তোলা হয়েছিল। তাকে হেফাজতে পেতে আবেদন করেছিল পুলিশ। পাশাপাশি, মণীশ খুনে তিন অভিযুক্ত অনীশ ঠাকুর, সুজিত রায় ও সুবোধ রায়কে জেলে গিয়ে জেরা করার জন্যও পুলিশ আবেদন জানালে, আদালত তা মঞ্জুর করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subodh Singh police custody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE