Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Kolkata Police

বন্ধুত্ব পাতিয়ে আপত্তিজনক ছবি পাঠিয়ে চলত ব্ল্যাকমেল! রাজারহাটে অভিযান চালিয়ে চক্রের হদিস, গ্রেফতার পাঁচ

ডিসি (নিউ টাউন জ়োন) জানিয়েছেন, অভিযান চালিয়ে ২৫০টি সিম, ৩২টি সিমবক্স, ৪৭টি ডেবিট কার্ড, পাসপোর্ট, একাধিক ক্যামেরা এবং ক্যামেরার স্ট্যান্ড উদ্ধার করা হয়েছে।

image of mobile

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ২০:০৩
Share: Save:

রাজারহাটে বাড়ি ভাড়া নিয়ে চলছিল প্রতারণার ‘কারবার’। অভিযোগ, বন্ধুত্বের ফাঁদ পেতে আপত্তিজনক ছবি পাঠিয়ে বিভিন্ন জনকে ব্ল্যাকমেল করা হত। অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করল বিধাননগর পুলিশ। ধৃতদের মধ্যে চার জন মহিলা রয়েছেন। নিউ টাউনে ডিসিপির অফিসে সাংবাদিক বৈঠক করলেন বিধাননগর পুলিশের ডিসি (নিউ টাউন জ়োন) মানব সিংলা জানিয়েছেন, অভিযান চালিয়ে বহু সিম কার্ড, ডেবিট কার্ড, পাসপোর্টও উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সমাজমাধ্যমে বিভিন্ন মানুষজনের সঙ্গে আলাপ জমিয়ে আচমকা এক দিন ভিডিয়ো কল করা হত। ভিডিয়ো কলের অপর প্রান্তে থাকতেন কোনও নগ্ন মহিলা। সেই ভিডিয়ো কলের স্ক্রিনশট তুলে ব্ল্যাকমেল করা হত ওই ব্যক্তিকে। তাঁর কাছ থেকে টাকা দাবি করা হত বলে অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নগ্ন ছবির শুটিংও চলত রাজারহাটের ওই ভাড়াবাড়িতে।

শুক্রবার রাতে সেখানে অভিযান চালায় বিধাননগর পুলিশ। ডিসি (নিউ টাউন জ়োন) জানিয়েছেন, অভিযান চালিয়ে ২৫০টি সিম, ৩২টি সিমবক্স, ৪৭টি ডেবিট কার্ড, পাসপোর্ট, একাধিক ক্যামেরা এবং ক্যামেরার স্ট্যান্ড উদ্ধার করা হয়েছে। চার মহিলা এবং ইমরান তরফদার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত কি না, এর জাল আর কোথায় ছড়িয়ে রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police Rajarhat Sextortion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE