Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Kolkata Metro

ফের মেট্রো বিভ্রাট! যান্ত্রিক গোলযোগের কারণে রবীন্দ্র সরোবরে দাঁড়িয়ে পড়ল ট্রেন, যাত্রীভোগান্তি

যান্ত্রিক গোলযোগের কারণে রবীন্দ্র সরোবর স্টেশনে দাঁড়িয়ে পড়ে মেট্রো। এর ফলে আপ লাইনে ব্যাহত হয় পরিষেবা। মেট্রো গোলযোগের কারণে সমস্যায় পড়েন অফিসফেরত যাত্রীরা।

Metro service dispute due to some technical problem

চাঁদনি চক মেট্রো স্টেশনে যাত্রীদের ভিড়। ছবি: শ্রুতি মিশ্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৫
Share: Save:

ব্যস্ত সময়ে আবারও মেট্রো বিভ্রাট। যান্ত্রিক গোলযোগের কারণে রবীন্দ্র সরোবর স্টেশনে দাঁড়িয়ে পড়ে মেট্রো। এর ফলে আপ লাইনে ব্যাহত হয় পরিষেবা। মেট্রো গোলযোগের কারণে সমস্যায় পড়েন অফিসফেরত যাত্রীরা। প্রায় আধ ঘণ্টা ব্যাহত থাকার পর ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিষেবা।

মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার সন্ধ্যা ৫টা ৫৫ মিনিট নাগাদ দক্ষিণেশ্বরগামী একটি ট্রেন রবীন্দ্র সরোবর স্টেশনে প্রবেশ করার সময়ে সেটিতে সমস্যা দেখা দেয়। বেশ কিছু ক্ষণ চেষ্টা করার পরেও সমস্যা না মেটায় ওই মেট্রোটি চালানো সম্ভব হয়নি। শেষ পর্যন্ত সন্ধ্যা ৬টা ১৬ মিনিট নাগাদ ওই রেকটি খালি করে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

https://www.instagram.com/anandabazarsocial/reel/DATb9devbyN/

যান্ত্রিক ত্রুটির কারণে আপ লাইনে মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যায়। লাইনে দাঁড়িয়ে পড়ে একের পর ট্রেন। ভিড় বাড়তে থাকে স্টেশনগুলিতে। অনেকেই মেট্রো ধরতে স্টেশনে এসে বুঝতেই পারছিলেন না কী ঘটেছে। পরে মেট্রো কর্তৃপক্ষের তরফে বিভ্রাটের খবর ঘোযণা করে জানানো হয় পাবলিক অ্যাড্রেস সিস্টেমে।

খবর পেয়ে রবীন্দ্র সরোবর স্টেশনে পৌঁছন মেট্রোর ইঞ্জিনিয়ারেরা। যান্ত্রিক গোলযোগ মেরামতির পর খালি রেকটি নোয়াপাড়ায় মেট্রোর কারশেডে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। প্রায় ২০-২৫ মিনিট মেট্রো চলাচল বন্ধ ছিল। তবে ডাউন লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক ছিল বলেই জানান মেট্রো কর্তৃপক্ষ। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ আবার মেট্রো চলাচল শুরু হলেও স্বাভাবিক হতে আরও কিছু ক্ষণ সময় লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Metro Rail Rabindra Sarobar Lake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE