Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Suicide in Metro

মেট্রোয় ‘ঝাঁপ’ দিয়ে মৃত্যু, বিঘ্ন পরিষেবায়

ট্রেন পিছিয়ে এনে কালীঘাট থানার পুলিশের সহায়তায় ওই যাত্রীর দেহ উদ্ধার করা হয়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ০৯:৪৪
Share: Save:

সন্ধ্যার ব্যস্ত সময়ে মেট্রোর নীচে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। এর জেরে প্রায় এক ঘণ্টা ব্যাহত হল পরিষেবা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কালীঘাট স্টেশনে। প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন সন্ধ্যা ৬টা ১৮ মিনিট নাগাদ কালীঘাট স্টেশনের ডাউন প্ল্যাটফর্ম, অর্থাৎ কবি সুভাষমুখী মেট্রোর প্ল্যাটফর্মে ট্রেন ঢোকার মুহূর্তে ওই ব্যক্তি আচমকা লাইনে ঝাঁপ দেন। ওই
পরিস্থিতিতে মেট্রোর চালক আপৎকালীন ব্রেক কষলেও ট্রেনের তিনটি কামরা ওই ব্যক্তির শরীরের উপর দিয়ে চলে যায়।

ঘটনা ঘিরে স্টেশনে হুলস্থুল পড়ে যায়। তড়িঘড়ি যাত্রীদের নামিয়ে প্ল্যাটফর্ম চত্বর খালি করা হয়। এর পরে ট্রেন পিছিয়ে এনে কালীঘাট থানার পুলিশের সহায়তায় ওই যাত্রীর দেহ উদ্ধার করা হয়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তবে রাত পর্যন্ত আনুমানিক বছর ৪৫-এর ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি।

এই বিভ্রাটের জেরে ময়দান থেকে টালিগঞ্জ সংলগ্ন মহানায়ক উত্তমকুমার স্টেশনের মধ্যে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ওই সময়ে উত্তরে ময়দান থেকে দক্ষিণেশ্বর এবং দক্ষিণে কবি সুভাষ থেকে টালিগঞ্জের মধ্যে পরিষেবা চালু ছিল। তবে অফিসের সময়ে নিউ গড়িয়া সংলগ্ন কবি সুভাষ অভিমুখে ট্রেনের স্বাভাবিক পরিষেবা ব্যাহত হওয়ায় বহু যাত্রী এসপ্লানেড, পার্ক স্ট্রিট, ময়দান, রবীন্দ্র সরোবর স্টেশনে আটকে পড়েন। শেষে সন্ধ্যা ৭টা ১৬ মিনিটে কালীঘাট স্টেশনে ট্রেন পরিষেবা শুরু হয়। তবে তার পরেও প্রায় ঘণ্টাখানেক অনিয়মিত সময়ের ব্যবধানে মেট্রো চলাচল করেছে।

অন্য বিষয়গুলি:

Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE