Advertisement
০৬ জুলাই ২০২৪
Kolkata Crime News

লেক গার্ডেন্সের গেস্ট হাউসে সঙ্গিনীকে গুলি করে যুবক আত্মঘাতী, জখম তরুণী যাদবপুরের হাসপাতালে

লেক গার্ডেন্সে একটি গেস্ট হাউসে সঙ্গিনীকে গুলি করে আত্মঘাতী হয়েছেন যুবক। তিনি নিজের মাথায় গুলি চালিয়েছেন। তাঁর সঙ্গিনীকে যাদবপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৮:০০
Share: Save:

লেক গার্ডেন্সের একটি গেস্ট হাউসে সঙ্গিনীকে গুলি করে আত্মঘাতী হলেন যুবক। তিনি নিজের মাথায় গুলি চালিয়েছেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। যুবকের সঙ্গিনীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি আপাতত স্থিতিশীল বলে খবর হাসপাতাল সূত্রে।

লেক থানা এলাকার ঘটনা। বুধবারই নিউ মেট্রো নামক একটি গেস্ট হাউসে উঠেছিলেন যুবক এবং তাঁর সঙ্গিনী। দু’জনেরই বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। পুলিশ সূত্রে খবর, তাঁরা দক্ষিণ ২৪ পরগনার বজবজের বাসিন্দা। বুধবার বিকেল ৪টে ৫০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে।

লেক গার্ডেন্সের সেই গেস্ট হাউস।

লেক গার্ডেন্সের সেই গেস্ট হাউস। —নিজস্ব চিত্র।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুর ২টো নাগাদ গেস্ট হাউসে ঢোকেন যুগল। স্বামী-স্ত্রী পরিচয় দিয়েছিলেন তাঁরা। গেস্ট হাউসের চার তলার ৩০১ নম্বর ঘরে তাঁরা ছিলেন। ৪টে ৫০ মিনিট নাগাদ আচমকা গুলির আওয়াজ শুনতে পান গেস্ট হাউসের কেয়ারটেকার। এর কিছু ক্ষণের মধ্যে রিসেপশনে চলে আসেন তরুণী। জানান, যুবক তাঁর পেটে গুলি করেছেন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর ওই ঘর থেকে আরও একটি গুলির শব্দ শোনা যায়। গেস্ট হাউস কর্তৃপক্ষ সেখানে গিয়ে দেখেন, যুবক নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন। গেস্ট হাউস কর্তৃপক্ষ পুলিশে খবর দেন।

গেস্ট হাউসের এক কর্মচারী এ প্রসঙ্গে বলেন, ‘‘স্বামী-স্ত্রীর পরিচয়ে ওঁরা এসেছিলেন। ব্যক্তিগত কারণ দেখিয়েছিলেন। তার পর কে কী করেছেন, আমরা বলতে পারব না।’’

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তরুণীকে লক্ষ্য করে প্রথমে গুলি ছোড়েন যুবক। তাঁর পেটে গুলি লাগে। এর পর ওই আগ্নেয়াস্ত্র দিয়েই নিজের মাথায় গুলি চালান যুবক। তাঁর মৃত্যু হয় ঘটনাস্থলেই। যাদবপুরের একটি বেসরকারি হাসপাতালে তরুণী চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম রাকেশ কুমার শাহ। তরুণীর সঙ্গে তাঁর কী সম্পর্ক ছিল, কেন তাঁরা গেস্ট হাউসে গিয়েছিলেন, কেন যুবক সঙ্গিনীকে গুলি করে আত্মঘাতী হলেন, তাঁর কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল, পুলিশ সে সব খতিয়ে দেখছে। ঘটনাস্থলে গিয়েছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। এ ছাড়া, পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও সেখানে পৌঁছে গিয়েছেন। গেস্ট হাউসের নিরাপত্তা ব্যবস্থাকেই কী ভাবে ফাঁকি দিলেন যুবক, উঠেছে প্রশ্ন। এলাকার সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Crime Murder Case Shooting Gariahat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE