Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Attempted Loot in Tollygunge

টালিগঞ্জে লুটপাটের চেষ্টা, গুলির ঘটনায় আরও কেউ জড়িত? তথ্য সংগ্রহে ঝাড়খণ্ড যাচ্ছে কলকাতা পুলিশ

এই ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাচক্রে, যাঁরা ঝাড়খণ্ডের গিরিডির বাসিন্দা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৩:২৯
Share: Save:

টালিগঞ্জ থানা এলাকার লেক অ্যাভিনিউ রোডের একটি বাড়িতে লুটপাটের চেষ্টা এবং গুলি চালানোর ঘটনায় ঝাড়খণ্ডের যোগ রয়েছে বলে মনে করছে লালবাজার। তাই আরও তথ্য সংগ্রহ করতে এ বার ওই রাজ্যে যাচ্ছে কলকাতা পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাচক্রে, যাঁরা ঝাড়খণ্ডের গিরিডির বাসিন্দা।

পুলিশের সন্দেহ, এই তিন জন ছাড়াও এই ঘটনার সঙ্গে আরও কয়েক জন জড়িত রয়েছে। ধৃতদের জেরা করে সেই তথ্য বার করার চেষ্টাও চলেছে। তবে ধৃত তিন জন গিরিডির কোথায় থাকে, সেখানে কোনও দুষ্কৃতী দলের সঙ্গে যোগ রয়েছে কি না, তাদের পরিবার ইত্যাদি সম্পর্কে আরও তথ্য সংগ্রহের জন্য গিরিডি রওনা হচ্ছে পুলিশের একটি দল।

বৃহস্পতিবার সন্ধ্যায় টালিগঞ্জের একটি বাড়িতে লুটপাটের চেষ্টা করার অভিযোগ উঠেছে ধৃত ওই তিন জন দুষ্কৃতীর বিরুদ্ধে। তাদের মধ্যে দু’জন নির্মাণ শ্রমিকের কাজ করত। তৃতীয় জন ওই এলাকাতেই পরিচারকের কাজ করত। তদন্তে পুলিশ জানতে পেরেছে, তিন জনের মধ্যে এক জনের সঙ্গে পূর্বপরিচয় ছিল গৃহকর্তার। কিন্তু ওই ব্যক্তির সঙ্গে আরও দু’জন অপরিচিতকে দেখে বেশ অবাক হয়েছিলেন তিনি। কেন তারা এসেছে, বিষয়টি বুঝে ওঠার আগেই জোর করে ঘরের ভিতরে ঢুকে পড়ে তিন জন। তার পরই লুটপাটের চেষ্টা চালায় তারা। গৃহকর্ত্রী চিৎকার করতেই অভিযুক্তরা পালিয়ে যায়। যাওয়ার সময় এক রাউন্ড গুলিও চালায়। এই ঘটনায় কেউ হতাহত হননি। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ আসে। মোবাইলের সূত্র ধরে তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollygunge Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE