Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Jadavpur University

র‌্যাগিং রুখতে সেল যাদবপুরে

ইউজিসি-র নির্দেশে অ্যান্টি-র‌্যাগিং মনিটরিং সেলও গঠন করলেন কর্তৃপক্ষ। শুক্রবার যাদবপুরের অন্তর্বর্তী উপাচার্য ভাস্কর গুপ্ত এ কথা জানিয়েছেন।

যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ০৮:৩৯
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস র‌্যাগিংমুক্ত করতে প্রথম এবং দ্বিতীয় বর্ষকে আলাদা হস্টেলে রাখার পাশাপাশি ইউজিসি-র নির্দেশে অ্যান্টি-র‌্যাগিং মনিটরিং সেলও গঠন করলেন কর্তৃপক্ষ। শুক্রবার যাদবপুরের অন্তর্বর্তী উপাচার্য ভাস্কর গুপ্ত এ কথা জানিয়েছেন। তিনি জানান, পাঁচ সদস্যের এই কমিটি একই সঙ্গে যাদবপুর এবং সল্টলেক ক্যাম্পাসে সক্রিয় থাকবে। সেই সঙ্গে, ক্যাম্পাসে থাকেন, এমন কোনও শিক্ষককে দ্বিতীয় বর্ষের ছাত্রদের হস্টেলে ওয়ার্ডেন করার চেষ্টা চলছে। নবাগত প্রথম বর্ষের জন্য ক্যাম্পাসে ইতিমধ্যে আলাদা হস্টেল করে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষক
দিগন্ত সাহাকে ওয়ার্ডেন করা হয়েছে। সন্ধ্যায় বা রাতে বিশ্ববিদ্যালয়ে কোনও ঘটনা ঘটলে জরুরি ভিত্তিতে সাড়া দেওয়ার জন্য শারীরশিক্ষা বিভাগের শিক্ষক শ্রীদীপ বন্দ্যোপাধ্যায়কে অফিসার-ইন চার্জ হিসাবে নিয়োগ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE