Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
TMC Inner Conflict

মারধরে আহত তৃণমূল নেতা, অভিযোগ সিন্ডিকেট-যোগের 

পুলিশ সূত্রের খবর, ঘটনার পিছনে রয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। অনুপম যাঁদের বিরুদ্ধে অভিযোগ করেছেন, তাঁরা সুলংগুড়ির পার্শ্ববর্তী বিধাননগর পুর এলাকার তৃণমূলেরই নেতা-কর্মী।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ০৭:১০
Share: Save:

একটি গোলমালের ঘটনায় আক্রান্ত হলেন তৃণমূলের এক নেতা। বৃহস্পতিবার রাতে, নিউ টাউনের সুলংগুড়ি এলাকার ঘটনা। আক্রান্ত হয়েছেন স্থানীয় জ্যাংড়া-হাতিয়াড়া পঞ্চায়েতের সদস্য অনুপম বিশ্বাস। তাঁর মাথায় লোহার রড দিয়ে মারা হয়েছে বলে অভিযোগ। পাশাপাশি, কপালে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ভয় দেখানো হয় বলেও অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে নিউ টাউন থানার পুলিশ। তবে শুক্রবার রাত পর্যন্ত কেউ গ্রেফতার হননি।

পুলিশ সূত্রের খবর, ঘটনার পিছনে রয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। অনুপম যাঁদের বিরুদ্ধে অভিযোগ করেছেন, তাঁরা সুলংগুড়ির পার্শ্ববর্তী বিধাননগর পুর এলাকার তৃণমূলেরই নেতা-কর্মী। দু’তরফের মধ্যে অনেক দিন ধরেই নানা বিষয় নিয়ে রেষারেষি চলছে। অনুপমের আরও অভিযোগ, তাঁকে মারধরে যুক্তেরা এলাকায় বেআইনি ভাবে সিন্ডিকেট চালান। এলাকায় নির্মাণ সামগ্রী ফেলার বিরোধিতা করাতেই তিনি আক্রান্ত হয়েছেন বলেও দাবি অনুপমের।

তিনি বলেন, ‘‘ঘটনার সূত্রপাত বুধবার রাতে। ওই রাতেই নির্মাণ সামগ্রী ফেলার বিরোধিতা করেছিলাম। এক জনের পক্ষে দাঁড়াই আমি। তার জেরে বৃহস্পতিবার রাতে আমার উপরে ওরা চড়াও হয়। মাথায় গুরুতর আঘাত লেগেছে।’’ অনুপম আপাতত বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি।

সুলংগুড়ি জায়গাটি নিউ টাউন বিধানসভার অধীনে। এক সময়ে সেখানে সিন্ডিকেট মাফিয়াদের উপদ্রবের কথা সর্বজনবিদিত। যদিও নিউ টাউনের বিধায়ক তাপস চট্টোপাধ্যায়ের দাবি, সিন্ডিকেট নিয়ে বাড়াবাড়ি বরদাস্ত করা হবে না। তিনি বলেন, ‘‘আগে যা হয়েছে, হয়েছে। আর ওই ধরনের কাজ বরদাস্ত করা হবে না। ঘটনাটি আমি শুনেছি। প্রশাসন ব্যবস্থা নিতে চাইলে দলের তরফে কোনও বাধা দেওয়া হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC internal conflict TMC New Town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE