Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Unnatural Death

ছাদ থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের

পুলিশের দাবি, বৃদ্ধের লেখা ডায়েরি থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানে তিনি তাঁর দেহ ডাক্তারি পরীক্ষার জন্য দান করতে বলেছিলেন। অন্য একটি পাতায় মৃত্যুর পরে তাঁর প্রয়াত এক আত্মীয়ের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৫২
Share: Save:

ছাদ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে নিউ টাউনের ডিবি ব্লকে। মৃতের নাম জয়দেব সাধুখাঁ (৭৯)। তিনি অবসাদে ভুগছিলেন বলে তদন্তে জেনেছে পুলিশ। ঘটনাটিও প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই দাবি করা হয়েছে। ছাদ থেকে আবাসনের লোহার গেটের উপরে পড়ে বৃদ্ধের দেহ এক প্রকার ছিন্নভিন্ন হয়ে যায়। দেহের একটি হাত সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। মাথার একাংশ বৃদ্ধের শরীরের সঙ্গে জুড়ে ঝুলছিল। যা দেখে অসুস্থ বোধ করতে থাকেন আবাসনের অনেকে। দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে।

পুলিশের দাবি, বৃদ্ধের লেখা ডায়েরি থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানে তিনি তাঁর দেহ ডাক্তারি পরীক্ষার জন্য দান করতে বলেছিলেন। অন্য একটি পাতায় মৃত্যুর পরে তাঁর প্রয়াত এক আত্মীয়ের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন। তদন্তে জানা গিয়েছে, বৃদ্ধ আবাসনের চারতলা থেকে ঝাঁপ দেন। ছাদে একটি জলচৌকির উপরে বালতি রাখা ছিল। পুলিশের অনুমান, ওই বালতির উপরে উঠেই জয়দেব ছাদের পাঁচিল থেকে ঝাঁপ দেন। অবিবাহিত ওই বৃদ্ধ থাকতেন তাঁর আত্মীয়দের সঙ্গে। আবাসনের বাসিন্দারা জানান, বিকেলে উপর থেকে কিছু পড়ার হাল্কা শব্দ তাঁরা পেয়েছিলেন। কিন্তু আশপাশে নির্মাণের কাজ চলায় ওই শব্দে তাঁরা গুরুত্ব দেননি। আবাসিকেরা জানান, সম্প্রতি একটি দুর্ঘটনায় বৃদ্ধের হাত ভেঙেছিল। ব্লকের অ্যাসোসিয়েশনের এক সদস্যের কথায়, ‘‘বিকেলে আবাসন থেকে ফোন পেয়ে গিয়ে যা দেখলাম, তা এক কথায় শিউরে ওঠার মতো দৃশ্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police investigation New Town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE