Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Arrest

নাবালিকাকে অপহরণ ও যৌন হেনস্থার অভিযোগ, ধৃত যুবক

পুলিশ সূত্রের খবর, নির্যাতিতা নাবালিকা রাজাবাগান থানা এলাকার বাসিন্দা। গত ৮ জুলাই বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল সে। পরের দিন ফিরে আসে। গত রবিবারও সে ফের নিখোঁজ হয়ে যায়।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ০৬:৪৫
Share: Save:

১৫ বছরের এক নাবালিকাকে অপহরণ এবং তাকে যৌন হেনস্থা করার অভিযোগে বৃহস্পতিবার রাতে এক যুবককে গ্রেফতার করল রাজাবাগান থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রাহুল শেখ ওরফে রাহুল মোল্লা। ১৯ বছরের রাহুল রাজাবাগান থানা এলাকার পাঁচপাড়া লেনের বাসিন্দা। ধৃতের বিরুদ্ধে অপহরণ এবং পকসো আইনের ৪ নম্বর ধারায় মামলা করা হয়েছে। শুক্রবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হলে ২৮ অক্টোবর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ হয়।

পুলিশ সূত্রের খবর, নির্যাতিতা নাবালিকা রাজাবাগান থানা এলাকার বাসিন্দা। গত ৮ জুলাই বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল সে। পরের দিন ফিরে আসে। গত রবিবারও সে ফের নিখোঁজ হয়ে যায়। এর পরেই তার পরিবার পুলিশের কাছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নামে পুলিশ। বৃহস্পতিবার ওই নাবালিকা বাড়িতে ফিরে আসে। পুলিশের দাবি, বাড়িতে ফিরে মেয়েটি পুলিশকে জানায়, রাহুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। গত রবিবার রাহুলের সঙ্গে তার দাদুর বাড়ি গিয়েছিল সে। সেখানে রাহুল তার যৌন হেনস্থা করে বলে অভিযোগ। এর পরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE