Advertisement
২১ অক্টোবর ২০২৪
Illegal Firecrackers

আটক ১১০০ কেজি নিষিদ্ধ বাজি, ধৃত ২

তদন্তকারীরা জানান, শুক্রবার রাতে প্রথমে তাঁদের কাছে খবর আসে, ওয়াটগঞ্জ থানা এলাকার খিদিরপুর মোড়ে একটি পণ্যবাহী গাড়ি করে পাচার করা হচ্ছে নিষিদ্ধ বাজি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ০৮:৩১
Share: Save:

ফের শহর থেকে আটক করা হল নিষিদ্ধ বাজি। পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে শহরের দু’টি জায়গা থেকে প্রায় ১১০০ কেজি বাজি আটক করা হয়েছে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। ধৃতদের নাম শেখ সাহিল এবং মইদুল মল্লিক। তাদের গ্রেফতার করেন বন্দর ডিভিশনের এসএসপিডি-র গোয়েন্দারা। সাহিলের বাড়ি বজবজে। মইদুল থাকে মহেশতলায়। নিষিদ্ধ বাজির সঙ্গে তাদের দু’টি গাড়িও আটক করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়েছে।

তদন্তকারীরা জানান, শুক্রবার রাতে প্রথমে তাঁদের কাছে খবর আসে, ওয়াটগঞ্জ থানা এলাকার খিদিরপুর মোড়ে একটি পণ্যবাহী গাড়ি করে পাচার করা হচ্ছে নিষিদ্ধ বাজি। গাড়ি আটকে তল্লাশি চালাতেই উদ্ধার হয় ২৩টি বাক্সে ভরা প্রায় ৮৭০ কেজি নিষিদ্ধ বাজি। গাড়ির চালক সাহিল কোনও বৈধ নথি দেখাতে না পারায় পুলিশ বাজি বাজেয়াপ্ত করে তাকে গ্রেফতার করে।

অন্য ঘটনাটি ঘটে সেই রাতেই। দক্ষিণ বন্দর থানা এলাকার সার্কুলার গার্ডেনরিচ রোডে খিদিরপুর ট্রাম ডিপোর কাছে একটি গাড়ি থেকে উদ্ধার করা হয় ২৪০ কেজি নিষিদ্ধ বাজি। সেই সঙ্গে গ্রেফতার করা হয় চালক মইদুলকে।

অন্য বিষয়গুলি:

arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE