Advertisement
১৬ সেপ্টেম্বর ২০২৪
Arrest

জন্মদিনের পার্টিতে ‘যৌন হেনস্থা’, গ্রেফতার দুই

এ বার শহরের একটি হোটেলে এক তরুণীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে এক অনাবাসী ভারতীয়-সহ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ০৮:২৫
Share: Save:

আর জি কর হাসপাতালে পড়ুয়া-চিকিৎসক তরুণীকে ধর্ষণ ও খুনের ঘটনা ঘিরে এখনও তপ্ত শহর। প্রতিদিনই নানা প্রান্তে চলছে বিক্ষোভ, হচ্ছে মিছিল। এরই মধ্যে এ বার শহরের একটি হোটেলে এক তরুণীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে এক অনাবাসী ভারতীয়-সহ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে প্রগতি ময়দান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। রাতেই গ্রেফতার করা হয় অরুণ কুমার এবং রিঙ্কু গুপ্ত নামে দু’জনকে। ধৃতদের মধ্যে অরুণ অনাবাসী ভারতীয়। তিনি থাকেন ইটালিতে। রিঙ্কু বৌবাজারের বাসিন্দা।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ই এম বাইপাসের ধারে একটি হোটেলে ওই তরুণীর জন্মদিনের পার্টি ছিল। সেখানে স্বামীর সঙ্গে এসেছিলেন তিনি। ওই দম্পতির সঙ্গে ছিলেন তরুণীর কয়েক জন বন্ধু ও তাঁদের পরিবারের সদস্যরা। পার্টিতে খাওয়াদাওয়া শেষ করে সকলে হুল্লোড় করছিলেন। অভিযোগ, রাত ১২টা নাগাদ অরুণ ও রিঙ্কু ওই হোটেলে আসেন। তাঁরা ওই তরুণীর সঙ্গে জোর করে নাচতে শুরু করেন। মহিলা বাধা দিলে তাঁর সঙ্গে রিঙ্কু ও অরুণ অভব্যতার পাশাপাশি তাঁকে যৌন হেনস্থাও করেন বলে অভিযোগ। এর পরেই অন্য অতিথিরা অভিযুক্তদের ঘিরে ধরে প্রতিবাদ জানান। তরুণী নিজে ১০০ ডায়ালে ফোন করেন। দ্রুত প্রগতি ময়দান থানার পুলিশ এসে মহিলার বয়ান নথিভুক্ত করার পাশাপাশি অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যায়। পরবর্তী কালে মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE