Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rajeev Kumar

ডিজি পদে কি ফিরছেন রাজীব

পুলিশের বর্তমান ডিজি সঞ্জয় মুখোপাধ্যায়ও ফিরে যাবেন ডিজি (দমকল) পদে। আগামী সপ্তাহেই নিজ নিজ দায়িত্বভার গ্রহণ করতে পারেন তাঁরা।

রাজীব কুমার।

রাজীব কুমার। —ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ০৮:১২
Share: Save:

জল্পনা ছিলই। প্রশাসনিক সূত্রের দাবি, সব কিছু ঠিকঠাক থাকলে রাজ্য পুলিশের ডিজি পদে ফের ফিরতে চলেছেন আইপিএস অফিসার রাজীব কুমার। যা শোনা যাচ্ছে, তাতে রাজ্য পুলিশের বর্তমান ডিজি সঞ্জয় মুখোপাধ্যায়ও ফিরে যাবেন ডিজি (দমকল) পদে। আগামী সপ্তাহেই নিজ নিজ দায়িত্বভার গ্রহণ করতে পারেন তাঁরা। লোকসভা ভোট-পর্বে রাজ্য পুলিশের ডিজি পদ থেকে রাজীবকে অপসারণ করেছিল নির্বাচন কমিশন।

আগামিকাল, শনিবার চার কেন্দ্রে উপনির্বাচনের ফল ঘোষণা হবে। তার পরে উঠে যাবে উপনির্বাচনের জন্য কমিশনের আদর্শ আচরণবিধি। তার পরে সব ঠিক থাকলে হয়তো এই বদল হতে পারে। তবে অভিজ্ঞ আমলাদের একাংশ জানাচ্ছেন, অতীতে লোকসভা ভোটের সময় কলকাতার পুলিশ কমিশনার এবং এ বার রাজ্য পুলিশের ডিজি পদ থেকে রাজীবকে সরিয়েছিল দিল্লির নির্বাচন সদন। চারটি উপনির্বাচন হয়ে গেলেও, পুজোর আগেই ৬টি উপনির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে সেই দিকটিও ভাবনায় থাকতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajeev Kumar Nabanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE