Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Hooghly

বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে গঙ্গায় ঝাঁপ হুগলির যুবকের! স্পিডবোট নামিয়ে চলছে তল্লাশি

পুলিশ সূত্রের খবর, কল্যাণী সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়া যুবকের নাম সুরজ প্রসাদ। তাঁর বাড়ি হুগলির বাঁশবেড়িয়ার কুণ্ডুবাজার এলাকায়। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি।

ganga

‘নিখোঁজ’ সুরজ প্রসাদ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁশবেড়িয়া শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৭:১৬
Share: Save:

বাড়িতে বলেছিলেন বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছেন। সেই বন্ধুদের কাছ থেকেই বাবা-মা খবর পেলেন ছেলে ঝাঁপ দিয়েছে গঙ্গায়! ২৪ বছরের ওই যুবকের খোঁজে গঙ্গায় স্পিডবোট নামিয়েছে প্রশাসন। যদিও মঙ্গলবার রাত থেকে এখনও পর্যন্ত তাঁকে উদ্ধার করা যায়নি।

পুলিশ সূত্রের খবর, কল্যাণী সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়া যুবকের নাম সুরজ প্রসাদ। তাঁর বাড়ি হুগলির বাঁশবেড়িয়ার কুন্ডুবাজার এলাকায়। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। বাবা-মাকে বলেছিলেন বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছেন। রাতে বন্ধুদের কেউ এক জন ফোন করে যুবকের গঙ্গায় ঝাঁপ দেওয়ার কথা তাঁর বাড়িতে জানান। কিন্তু কী কারণে ওই যুবক এ কাজ করলেন তা এখনও স্পষ্ট নয়। তবে সুরজ গঙ্গায় ঝাঁপ দিয়েছেন, না কি তাঁকে কেউ ধাক্কা দিয়েছেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে পরিবার। আপাতত যুবকের খোঁজ চলছে।

সুরজের বাবা ওমশঙ্কর প্রসাদ বলেন, ‘‘কাজ থেকে বাড়ি ফিরে স্নান করল ছেলে। খাওয়াদাওয়ার পর বলল বন্ধুদের সঙ্গে ঘুরতে যাচ্ছে। কল্যাণীর দিকেই গিয়েছিল। বলেছিল, খুব রাত হবে না। ৮টা- সাড়ে ৮টা নাগাদ বাড়ি ফিরবে। কিন্তু রাতে খবর পেলাম গঙ্গায় ঝাঁপ দিয়েছে! তার কারণ কী, কিছুই বুঝতে পারছি না! রাত থেকে খোঁজ চলছে। এখনও ছেলের খোঁজ মেলেনি।’’ সুরজের এক প্রতিবেশী সুরেশ সিংহ জানান মঙ্গলবার রাত ১১টা নাগাদ খবর পেয়ে তাঁরা মগরা থানায় খবর দেন। তিনি বলেন, ‘‘যাঁদের সঙ্গে বেড়াতে গিয়েছিল সুজয়, তাঁরাই ফোন করে খবর দেন। তবে সত্যিই গঙ্গায় ঝাঁপ দিল, না কি ধাক্কা মেরে ওকে ফেলে দেওয়া হয়েছে, সেটা বুঝতে পারছি না। আমরা পুলিশকে আমাদের সন্দেহের কথা জানিয়েছি।’’

মগরা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি যে হেতু কল্যাণী সেতুর উপরে ঘটেছে, তখন পরিবারকে বলা হয়েছে কল্যাণীর থানায় অভিযোগ জানাতে। তবে মগরা থানা এলাকার বাসিন্দা বলে ওই থানায় একটি জেনারেল ডায়েরি করা হয়েছে। আপাতত বিপর্যয় মোকাবিলা বাহিনী গঙ্গায় তল্লাশি করছে সুরজের খোঁজে।

অন্য বিষয়গুলি:

Hooghly ganga police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE