Advertisement
৩০ জুন ২০২৪
Fire in Primary School

হাওড়ার স্কুলে আগুন গ্যাস সিলিন্ডার থেকে, গুরুতর জখম দুই শিক্ষিকা! ভর্তি করানো হল হাসপাতালে

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রাথমিক স্কুলটিতে যখন প্রার্থনা হচ্ছিল, সেই সময় শব্দ শোনা যায়। তার পরই দেখা যায় স্কুলের রান্নাঘরে আগুন জ্বলছে।

স্কুলের বাইরে স্থানীয়দের ভিড়।

স্কুলের বাইরে স্থানীয়দের ভিড়। —নিজস্ব চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লিলুয়া শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ০৯:০৬
Share: Save:

স্কুলে গ্যাস সিলিন্ডার থেকে ছড়াল আগুন! গুরুতর জখম হলেন দুই শিক্ষিকা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে হাওড়া জেলার লিলুয়ায় সারদামণি প্রাথমিক বিদ্যালয়ে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রাথমিক স্কুলটিতে যখন প্রার্থনা হচ্ছিল, সেই সময় শব্দ শোনা যায়। তার পরই দেখা যায় স্কুলের রান্নাঘরে আগুন জ্বলছে। স্কুলের শিক্ষকের কেউ কেউ দৌড়ে সেখানে গিয়ে দেখেন, প্রধান শিক্ষিকা তাপসী গোস্বামী এবং সহ শিক্ষিকা এমিলি সাহা অগ্নিদগ্ধ অবস্থায় ছটফট করছেন।

স্কুলের অন্য শিক্ষিকেরা এবং স্থানীয় মানুষজন ছুটে এসে তাঁদের উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলে। দমকলের আধিকারিক এব‌ং কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। গ্যাস সিলিন্ডারটি বাইরে বের করে নিয়ে আসা হয়। গুরুতর জখম অবস্থায় অগ্নিদগ্ধ দুই শিক্ষিকাকে কলকাতার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে খুদে পড়ুয়াদের মধ্যেও। সুকুমার ঘোষ নামে স্কুলের এক শিক্ষক জানান, চা বানাতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। গ্যাস লিক করে আগুন লাগে বলে মনে করা হচ্ছে। তবে স্কুলের ছাত্রছাত্রী নিরাপদে রয়েছে বলে জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Primary School Fire liluah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE