Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Howrah-Tarakeswar Line

শেওড়াফুলিতে রেলগেটের উপরে বিকল ট্রাক, দেড় ঘণ্টা ট্রেন বন্ধ রইল হাওড়া-তারকেশ্বর লাইনে

শেওড়াফুলিতে রেলগেটের উপরে বিকল হয়ে গেল বালিবোঝাই একটি ট্রাক। আর তার জেরে সকাল প্রায় দেড় ঘণ্টা হাওড়া-তারকেশ্বর লাইনে লোকাল ট্রেন পরিষেবা বন্ধ রইল।

লেভেল ক্রসিংয়ের উপরে এই ট্রাকটি বিকল হতেই থমকে যায় ট্রেন। রবিবার শেওড়াফুলিতে।

লেভেল ক্রসিংয়ের উপরে এই ট্রাকটি বিকল হতেই থমকে যায় ট্রেন। রবিবার শেওড়াফুলিতে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২১
Share: Save:

শেওড়াফুলিতে রেলগেটের উপরে বিকল হয়ে গেল বালিবোঝাই একটি ট্রাক। আর তার জেরে সকাল সাড়ে ৬টা থেকে ৮টা পর্যন্ত, প্রায় দেড় ঘণ্টা হাওড়া-তারকেশ্বর লাইনে লোকাল ট্রেন পরিষেবা বন্ধ রইল। পরে ট্রাকটিকে রেললাইন থেকে সরানো হয়। বেলার দিকে ধীরে ধীরে স্বাভাবিক হয় ট্রেন পরিষেবা। এই ঘটনায় জিটি রোডেও যানজটের সৃষ্টি হয়।

স্থানীয়দের তরফে জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে ৬টা নাগাদ শেওড়াফুলিতে জিটি রোডের উপরে চার নম্বর রেলগেটে বিকল হয়ে যায় বালিবোঝাই ট্রাকটি। সেই সময় শেওড়াফুলি স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিল আপ সিঙ্গুর লোকাল। কিন্তু লরিটি আটকে থাকায় লেভেল ক্রসিংয়ের গেট বন্ধ করা যায়নি। গেট বন্ধ না হওয়ায় সিগন্যালেও সমস্যা শুরু হয়। আপ এবং ডাউন লাইনে পর পর দাঁড়িয়ে পড়ে ট্রেন। রবিবার ছুটির দিন হলেও সকালে কাজে বেরিয়ে সমস্যার মুখে পড়েন বহু নিত্যযাত্রী।

পরে লেভেল ক্রসিংয়ের উপর দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ঠেলে নীচে নামানো হয়। ট্রেন পরিষেবা মোটের উপর স্বাভাবিক হয় ৮টা নাগাদ। রেল পুলিশ ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে। লেভেল ক্রসিংয়ের উপর ট্রাকটি দাঁড়িয়ে যাওয়ায় বৈদ্যবাটি থেকে শ্রীরামপুর যাওয়ার পথে জিটি রোডেও যানজটের সৃষ্টি হয়। পরে প্রশাসনের তরফে যানজট কাটানোর চেষ্টা করা হয়। এই প্রসঙ্গে রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, “রেলগেটে একটি ট্রাক খারাপ হয়ে গিয়েছিল। সেটাকে গেট থেকে সরানো হয়। একটি মামলা রুজু হয়েছে। ট্রেন কিছু সময় বন্ধ থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE