Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Howrah

সাঁতরাগাছিতে দোকানে ঢুকে হাতুড়ি দিয়ে মার ব্যবসায়ীকে! বন্দুক উঁচিয়ে লুট লক্ষাধিক টাকা, গয়না

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে অভিযুক্তকে চিহ্নিত করে ফেলেছে তারা। অভিযুক্তের নাম অসীম মালাকার ওরফে রাজা। অসীমের নামে একাধিক অপরাধের অভিযোগ দায়ের হয়েছে থানায়। তাঁর খোঁজ শুরু হয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাঁতরাগাছি শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৬:০২
Share: Save:

আবার দোকানে ঢুকে লুটের অভিযোগ। এ বার ঘটনাস্থল হাওড়ার সাঁতরাগাছি থানা এলাকা। একটি মনিহারি দোকানে ঢুকে দোকানদারকে মারধর করে প্রায় দেড় লক্ষ টাকা-সহ মোবাইল, সোনার হার, আংটি ইত্যাদি চুরির অভিযোগ উঠল মঙ্গলবার। পাশাপাশি দোকানদারের মাথায় লোহার হাতুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায় ওই দুষ্কৃতী। এ নিয়ে শোরগোল শুরু হয়েছে সাঁতরাগাছি থানার রামকৃষ্ণ মন্দির পাড়া এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে অভিযুক্তকে চিহ্নিত করে ফেলেছে তারা। অভিযুক্তের নাম অসীম মালাকার ওরফে রাজা। অসীমের নামে একাধিক অপরাধের অভিযোগ দায়ের হয়েছে থানায়। তাঁর খোঁজ শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, দুপুরে পিস্তল হাতে রাজা দোকানে ঢোকেন। ঢুকেই ব্যবসায়ীকে মারধর শুরু করেন। একটি লোহার হাতুড়ি দিয়ে তাঁর মাথায় আঘাত করে দোকান থেকে নগদ দেড় লক্ষ টাকা, মোবাইল, সোনার হার, আংটি ইত্যাদি নিয়ে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় দোকানেই লুটিয়ে পড়েন ভোলা দাস নামে ওই ব্যবসায়ী। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শুরু হয় তদন্ত। নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের নামও আমরা জানতে পেরেছি। অসীম ওরফে রাজার বিরুদ্ধে আগেও একাধিক অপরাধমূলক কাজকর্মে জড়িত থাকার অভিযোগ ছিল। তাঁর খোঁজ শুরু হয়েছে।’’

কয়েক দিন ধরে হাওড়ার নানা প্রান্তে গয়নার দোকানে ডাকাতি এবং ছিনতাইয়ের ঘটনা ঘটছে। পুলিশের হাতে কয়েক জন ধরাও পড়েছেন। কিন্তু একের পর এক এমন ঘটনায় নিরাপত্তার অভাববোধ করছেন ব্যবসায়ীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah looted Santragachi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE