Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Drowned to Death in Hooghly

ফুটবল খেলে গঙ্গায় স্নান, ছবি তোলার পর বন্ধুদের সামনেই তলিয়ে গেল উত্তরপাড়ার স্কুলপড়ুয়া

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম প্রিয়াংশু বিশ্বাস। উত্তরপাড়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র সে। বাড়িতে খেলতে যাওয়ার কথা বলে শনিবার দুপুরে বেরিয়েছিল সে।

গঙ্গার তীরে প্রতীক্ষা কিশোরের পরিবার এবং স্থানীয়দের।

গঙ্গার তীরে প্রতীক্ষা কিশোরের পরিবার এবং স্থানীয়দের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২০:৫৪
Share: Save:

ফুটবল খেলার পর গঙ্গায় স্নান করতে নেমেছিল কিশোর। বন্ধুদের চোখের সামনেই তলিয়ে গেল সে। উত্তরপাড়ার ঘটনা। পঞ্চাননতলা মন্দির ঘাটে স্নান করতে নেমে এই বিপত্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম প্রিয়াংশু বিশ্বাস। উত্তরপাড়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র সে। বাড়িতে খেলতে যাওয়ার কথা বলে শনিবার দুপুরে বেরিয়েছিল সে। স্থানীয় মাঠে ফুটবল খেলার পর বিকেল সাড়ে ৪টে নাগাদ গঙ্গায় বন্ধুদের সঙ্গে স্নান করতে নামে প্রিয়াংশু। মোবাইলে ছবিও তোলে। হঠাৎই এক কিশোর লক্ষ করে, প্রিয়াংশু স্রোতের সঙ্গে অনেকটা দূরে ভেসে যাচ্ছে। এক বন্ধু তাকে বাঁচাতে গিয়ে বিপদে পড়ে। সে নিজেও ডুবে যাচ্ছিল। ওই কিশোর কোনও মতে উঠে এলেও প্রিয়াংশু তলিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় উত্তরপাড়া থানার পুলিশ। নামানো হয়েছে ডুবুরি। যদিও শনিবার রাতে কিশোরের দেহ উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা বাহিনী। খবর পেয়ে ছুটে আসে পরিবার। তারা কিশোরের বন্ধুদের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছে। অভিযোগ, কেন কিশোরকে বারণ করা হয়নি। উত্তরপাড়ায় গঙ্গার ঘাটগুলিতে গত কয়েক মাসে এ ধরনের বেশ কয়েকটি ঘটনা হয়েছে। তলিয়ে গিয়েছে কয়েক জন। তার পরেও প্রশাসন থেকে কেন নজরদারির ব্যবস্থা করা হয়নি, প্রশ্ন তুলছেন স্থানীয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE