Advertisement
০১ জুলাই ২০২৪
Wife Killed by Husband

৬০ বছরের স্ত্রীকে ‘সন্দেহ’! ধারালো অস্ত্র দিয়ে খুন করে বাড়ি থেকে পালালেন হুগলির বৃদ্ধ

স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আমিনা বেগম। শনিবার সকালে ৬০ বছর বয়সি আমিনাকে মৃত অবস্থায় তাঁর ঘর থেকে উদ্ধার করা হয়েছে। অভিযোগ, রাতে তাঁকে খুন করেছেন স্বামী শেখ আজিম।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জাঙ্গিপাড়া শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১২:২৯
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। হুগলির জাঙ্গিপাড়া থানার ধীতপুরের ঘটনা। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আমিনা বেগম। শনিবার সকালে ৬০ বছর বয়সি আমিনাকে মৃত অবস্থায় তাঁর ঘর থেকে উদ্ধার করা হয়েছে। অভিযোগ, রাতে তাঁকে খুন করেছেন স্বামী শেখ আজিম। যদিও সকাল থেকে আজিমের কোনও খোঁজ পাওয়া যায়নি।

আমিনার ঘরে তাঁর এক নাতি ঘুমিয়ে ছিল। তবে তার দাবি, রাতে কোনও অশান্তি টের পায়নি। শনিবার সকালে বৃদ্ধার বৌমা ছেলেকে ডাকতে গিয়ে শাশুড়ির ঘরে ঢুকে আঁতকে ওঠেন। দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আমিনা।

স্থানীয় সূত্রে খবর, আদতে ঝাড়খণ্ডের বাসিন্দা শেখ আজিম। তবে প্রায় পঞ্চাশ বছর ধরে জাঙ্গিপাড়ায় থাকেন তাঁরা। আমিনাকে বিয়ে করা থেকে চার ছেলে এবং তিন মেয়েকে বড় করা এবং বিয়ে সবই ওই বাড়ি থেকে হয়েছে। কিন্তু সম্প্রতি বৃদ্ধ দম্পতির মধ্যে রোজ অশান্তি হত বলে খবর। ঝগড়া করে মাঝেমধ্যেই বাড়ি ছেড়ে চলে যেতেন বৃদ্ধ। ইদের সময়ও একই ঘটনা ঘটে। পরে তাঁকে বর্ধমান স্টেশন থেকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসেন পরিবারের সদস্যেরা।

বৃদ্ধার জামাই সেখ মহসিন বলেন, ‘‘শাশুড়িকে সন্দেহ করতেন শ্বশুর। এ নিয়ে অশান্তি হত। আমি এক বার ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলাম। ডাক্তার ঘুমের ওষুধ দিয়ে বলেছিলেন, ‘সন্দেহের তো কোনও ওষুধ নেই।’ গতকাল (শুক্রবার) অবশ্য দু’জনে রাতের খাওয়াদাওয়া করে আমার এক শ্যালকের ছেলেকে নিয়ে শুয়ে পড়ে। তার পর সকালে এই ঘটনা জানতে পারা যায়। ধারালো কিছু অস্ত্র দিয়ে স্ত্রীকে খুন করে পালিয়েছে শ্বশুর।’’

জাঙ্গিপাড়া থানার পুলিশ জানিয়েছে, একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Killed by Husband Hooghly police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE