Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
POCSO Case

চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে ধৃত গৃহশিক্ষিকার বাবা! তুলকালাম কাণ্ড হুগলিতে

 লজেন্সের লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীর উপর যৌন নিগ্রহ চালানোর অভিযোগে গ্রেফতার করা হল গৃহশিক্ষিকার বাবাকে। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে হুগলির মগরায়। তার জেরে বৃহস্পতিবার তুলকালাম কাণ্ড বাধে এলাকায়।

Man arrested over the charge of POCSO at Mogra of Hooghly

অভিযুক্তের ভাইকে পুলিশের সামনেই মার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৩:৪৬
Share: Save:

লজেন্সের লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীর উপর যৌন নিগ্রহ চালানোর অভিযোগে গ্রেফতার করা হল গৃহশিক্ষিকার বাবাকে। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে হুগলির মগরায়। তার জেরে বৃহস্পতিবার তুলকালাম কাণ্ড বাধে এলাকায়। অভিযোগ, দাদাকে গ্রেফতার করার প্রতিবাদে এলাকায় তাণ্ডব চালান অভিযুক্তের ভাই। পাল্টা হিসাবে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আটক করা হয় অভিযুক্তের ভাইকে। তবে পুলিশের সামনেই তাঁকে মারধর করেন বিক্ষোভকারীরা।

হুগলির মগরার ওই চতুর্থ শ্রেণির ছাত্রীর পরিবারের অভিযোগ, গত ২ মে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে মেয়ের উপর যৌন নির্যাতন চালান গৃহশিক্ষিকার বাবা। পর দিন শিশুটি পরিবারের কাছে বিষয়টি জানায়। এর পর মগরা থানায় দায়ের করা হয় অভিযোগ। বুধরার রাতে গ্রেফতার করা হয় প্রৌঢ়কে। স্থানীয় বাসিন্দাদের একাংশের অভিযোগ, বৃহস্পতিবার সকালে অভিযুক্তের ভাই নির্যাতিতার পরিবারকে হুমকি দেন। এর পর অভিযুক্তের বাড়িতে পাল্টা চড়াও হন স্থানীয় বাসিন্দাদের একাংশ। তাঁরা অভিযুক্তের বাড়ি ভাঙচুর করেন। অবরোধ করেন রাস্তাও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশের আশ্বাসে অবরোধ উঠে যায়। আটক করা হয় অভিযুক্তের ভাইকেও।

যদিও বাবার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তাঁর গৃহশিক্ষিকা মেয়ে। তাঁর বক্তব্য, ‘‘শিশুটি আমার কাছে তিন বছর ধরে পড়ে। কিন্তু আমাদের বিরুদ্ধে এমন অভিযোগ কোনও দিন ওঠেনি। এলাকাতেও আমাদের সুনাম রয়েছে।’’ হুগলি গ্রামীণ পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE