Advertisement
০২ অক্টোবর ২০২৪
Old Couple

হেঁশেলে ‘দাম্পত্য যুদ্ধ’, স্ত্রীর কান কাটলেন স্বামী, পাল্টা মারে ফাটল মাথা! উত্তরপাড়ায় উত্তেজনা

প্রতিবেশীরা জানাচ্ছেন, শিবতলা স্ট্রিটের বিনোদকুমার শর্মা এবং তাঁর স্ত্রী মাধুরী শর্মার প্রায় নিত্যদিন ঝগড়া হয়। তবে বুধবার সকালের মতো এমন কাণ্ড ওই দম্পতি আগে ঘটাননি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৬:০৬
Share: Save:

মহালয়ার ছুটিতে হেঁশেলে বিশেষ পদ রাঁধছিলেন স্ত্রী। হঠাৎই এক কথায়-দু’কথায় হঠাৎই স্বামীর সঙ্গে বচসা শুরু হয় দম্পতির। শেষে দাম্পত্য কলহ গড়াল রক্তারক্তি কাণ্ডে। মারধর করে স্ত্রীর কান কেটে ফেললেন স্বামী। পাল্টা স্ত্রীর মারে মাথা ফেটে মেঝেতে লুটোপুটি খেলেন স্বামী। বুধবার হুগলির উত্তরপাড়ার শিবতলা স্ট্রিট এলাকার ঘটনা। প্রতিবেশীদের সহায়তায় জখম মাকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান কন্যা। পরে পুলিশ এসে বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জখম স্বামীকে। চিকিৎসার প্রয়োজনে তাঁকেও নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

প্রতিবেশীরা জানাচ্ছেন, শিবতলা স্ট্রিটের বিনোদকুমার শর্মা এবং তাঁর স্ত্রী মাধুরী শর্মার প্রায় নিত্যদিন ঝগড়া হয়। তবে বুধবার সকালের মতো এমন কাণ্ড ওই দম্পতি আগে ঘটাননি। বিনোদ এবং মাধুরীর কন্যা অদিতি শর্মা জানান, সকালে মা রান্নাঘরে রান্না করছিলেন। হঠাৎ রান্নাঘরে ঢোকেন তাঁর বাবা। দু’জনের মধ্যে শুরু হয়ে যায় অশান্তি। অদিতির দাবি, কথা কাটাকাটির মধ্যে আচমকা সব্জি কাটার ছুরি নিয়ে মায়ের দিকে ছুটে যান বাবা। কানের কাছে কোপ মারেন। যন্ত্রণার চোটে ছটফট শুরু করেন মা। তিনি মাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, কানে ছুরির কোপ পড়ার পর স্বামীর দিকে পিঁড়ি ছুড়ে মারেন মাধুরী। তাতে মাথা ফেটে যায় বিনোদের। তাঁদের সবার চিৎকারে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। রক্তাক্ত অবস্থায় মাধুরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান মহিলারা। বণানী চক্রবর্তী নামে বিনোদ ও মাধুরীর এক প্রতিবেশী বলেন, ‘‘চিৎকার-চেঁচামেচি শুনে ছুটে এসেছিলাম। বাড়িতে এসে দেখলাম রক্তারক্তি কাণ্ড। মেয়েটি ভয়ে কান্নাকাটি করছে। দু’দিকে স্বামী-স্ত্রী দু’জন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।’’

বিনোদের মেয়ে জানিয়েছেন, বাবা ধুলাগড়ে কাজ করেন। মহালয়ায় ছুটি। তাই বাড়িতেই ছিলেন। মা সকাল সকাল রান্না করছিলেন। হঠাৎ দু’জনের ঝগড়া শুরু হয়। তার পরেই ওই কাণ্ড। পুলিশ জানিয়েছে ইতিমধ্যে আহত প্রৌঢ়েরও হাসপাতালে চিকিৎসা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Old Couple Uttarpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE