Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Mysterious Death

অসমের বাসিন্দাকে কুপিয়ে খুন ডোমজুড়ে, শরীরে একাধিক আঘাতের চিহ্ন, এলাকায় চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, মৃত কুণাল অসমের বাসিন্দা। দীর্ঘ ছয় বছর ধরে সে জাতীয় সড়ক সংলগ্ন ডোমজুড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে কাজ করতেন। বাড়ি ভাড়া নিয়ে থাকতেন ওই এলাকাতেই।

ঘটনাস্থলে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ০১:০৩
Share: Save:

রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে হাওড়ায়। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুর থানার নিউ কোরোলা এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম কুণাল নাথ। বয়স ৪৫ বছর। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে ডোমজুর ও সাকরাইল থানার পুলিশ। রয়েছেন উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকরাও। এই খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পুলিশ জানিয়েছে, নৃশংস ভাবে কুপিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে।

পুলিশ সূত্রে খবর, মৃত কুণাল অসমের বাসিন্দা। দীর্ঘ ছয় বছর ধরে সে জাতীয় সড়ক সংলগ্ন ডোমজুড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে কাজ করতেন। বাড়ি ভাড়া নিয়ে থাকতেন ওই এলাকাতেই। মঙ্গলবার রাতে রাস্তার উপরেই রক্তাক্ত অবস্থায় কুণাল দেহ উদ্ধার করা হয়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। গলায় গভীর ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে এই খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE