Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Beaten UP

ছেলেধরা সন্দেহে অসমের বাসিন্দাকে ডানকুনিতে মার! তৃণমূল কার্যালয়ে ঢুকিয়ে পুলিশ ডাকলেন কাউন্সিলর

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের কাছ থেকে একটি পরিচয়পত্র পাওয়া গিয়েছে। তাঁর নাম পাপু ভাবাব। বাড়ি অসমের নগাঁও এলাকায়। তিনি কী কারণে ডানকুনিতে এসেছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৮:৫৩
Share: Save:

এ বার ছেলেধরা সন্দেহে উত্তেজনা হুগলির ডানকুনি এলাকায়। উত্তেজিত জনতার হাত থেকে যুবককে বাঁচাতে তৃণমূলের পার্টি অফিসে আটকে রেখে পুলিশে খবর দিলেন স্থানীয় কাউন্সিলর। পরে ‌পুলিশ এসে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার বাসিন্দা রাহুল পাত্র ডানকুনি এলাকায় এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। শনিবার দুপুরে আড়াই বছরের ছেলেকে নিয়ে তিনি ডানকুনি বাজারে গিয়েছিলেন। রাহুলের দাবি, ছেলের জন্য একটি দোকান থেকে চিপস কিনে ছেলেকে দিতে গিয়ে দেখেন এক ব্যক্তি তাঁর ছেলেকে কোলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। তাঁর চিৎকারে স্থানীয় কয়েক জন জড়ো হন। এর পর অভিযুক্তকে ঘেরাও করে ছেলেধরা সন্দেহে মারধর করা হয়। খবর যায় ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শুভজিৎ গঙ্গোপাধ্যায়ের কাছে। তিনি কয়েক জনকে দিয়ে অভিযুক্তকে উদ্ধার করে দলীয় কার্যালয়ে ঢুকিয়ে দিয়ে তাঁকে গণপিটুনির হাত থেকে রক্ষা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের কাছ থেকে একটি পরিচয়পত্র পাওয়া গিয়েছে। তাঁর নাম পাপু ভাবাব। বাড়ি অসমের নগাঁও এলাকায়। তিনি কী কারণে ডানকুনিতে এসেছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE