Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Uttarpara Incident

রাতের প্রতিবাদী মিছিলে ঢুকে গেল বেপরোয়া গাড়ি, উত্তরপাড়ায় আটক মত্ত চালক

স্থানীয়দের অভিযোগ, হঠাৎই বেপরোয়া গতিতে একটি গাড়ি বালির দিক থেকে এসে মিছিলের মধ্যে ঢুকে পড়ে। মিছিলে অংশগ্রহণকারীরা কোনও রকমে সরে দাঁড়ান। পরে গাড়িটিকে আটকানো হয়।

এই গাড়িটিই ঢুকে পড়ে মিছিলের মধ্যে।

এই গাড়িটিই ঢুকে পড়ে মিছিলের মধ্যে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫২
Share: Save:

প্রতিবাদী মিছিলে বেপরোয়া গতিতে ঢুকে পড়ল গাড়ি। অল্পের জন্য বড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন মিছিলে অংশগ্রহণকারীরা। বুধবার রাতে উত্তরপাড়ার এই ঘটনায় অভিযুক্ত চালককে আটক করেছে পুলিশ। অভিযোগ, চালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

বুধবার রাতে উত্তরপাড়ায় গৌরী সিনেমার কাছে আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে প্রতিবাদ মিছিলে অংশ নিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। মিছিলের সামনের সারিতে ছিলেন মহিলারা। হঠাৎই বেপরোয়া গতিতে একটি গাড়ি বালির দিক থেকে এসে মিছিলের মধ্যে ঢুকে পড়ে। মিছিলে অংশগ্রহণকারীরা কোনও রকমে সরে দাঁড়ান। পরে মিছিল থেকেই কয়েক জন দৌড়ে গিয়ে গাড়িটিকে থামায়। পরে পুলিশ এসে গাড়িচালককে আটক করে থানায় নিয়ে যায়। গাড়িটিকেও আটক করা হয়।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গাড়িটিতে চালক ছাড়াও ছিলেন রাজস্থানের জয়পুরের বাসিন্দা এক ব্যক্তি। দ্বারকাপ্রসাদ বিজে নামের ওই ব্যক্তি জানান, তিনি দূরপাল্লার ট্রেন ধরতে রিষড়া থেকে হাওড়া গিয়েছিলেন। কিন্তু ট্রেন ধরতে না পারায় হাওড়া থেকে ফের রিষড়ায় ফিরছিলেন। তাঁর কথায়, “রাস্তায় মিছিল থাকায় গাড়ি আটকে পড়ে। চালককে বলেছিলাম সাবধানে গাড়ি চালাত। কিন্তু সে যে মত্ত অবস্থায় ছিল, এটা আমার জানা ছিল না।”

বুধবার রাতের মিছিলে অংশ নিয়েছিলেন স্থানীয় বাসিন্দা অমিত রায়। তিনি বলেন, “মিছিল শেষে সবাই তখন বাড়ি ফিরছে, সেই সময় হঠাৎ গাড়িটা মিছিলে ঢুকে গেল। কেউ আহত না হলেও বড় দুর্ঘটনা ঘটতে পারত।’’ তাঁর অভিযোগ, গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttarpara RG Kar Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE