Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Woman Harassment

বাড়ির সামনে মদের আসর, প্রতিবাদে মার

যোগমায়ার অভিযোগ, পাড়ায় একাধিক জায়গায় চোলাই তৈরি হয়। সেখান থেকে মদ এনে বাড়ির সামনে প্রতিদিন বন্ধুবান্ধবদের নিয়ে আসর বসাচ্ছিল দেবব্রত। নিষেধ করলেও শোনেনি।

হাসপাতালে যোগমায়া।

হাসপাতালে যোগমায়া। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্যামপুর শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ০৬:৩৩
Share: Save:

বাড়ির সামনে মদের আসরের প্রতিবাদ করায় শ্যামপুরের বালিচাতুরি গ্রামের মাঝিপাড়ায় এক প্রৌঢ়াকে মারধরের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। প্রহৃত যোগমায়া মাঝি গুরুতর জখম অবস্থায় উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিক্যাল কলেজ হাসপাতালে
ভর্তি। মঙ্গলবার সন্ধ্যার ঘটনা। পুলিশ জানায়, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজ চলছে।

যোগমায়ার অভিযোগ, পাড়ায় একাধিক জায়গায় চোলাই তৈরি হয়। সেখান থেকে মদ এনে বাড়ির সামনে প্রতিদিন বন্ধুবান্ধবদের নিয়ে আসর বসাচ্ছিল দেবব্রত। নিষেধ করলেও শোনেনি। আসর থেকে কটূক্তি, গালিগালাজ চলছিলই। তিনি বলেন, ‘‘ছোট ছেলেমেয়েদের নিয়ে থাকি। ওদের পড়াশোনার ক্ষতি হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবাদ করতেই দেবব্রত মারধর করে।’’ আহত অবস্থায় যোগমায়া রাস্তায় পড়েছিলেন। পরে পরিবারের লোকজন ও পড়শিরা হাসপাতালে নিয়ে যান। ঘটনাস্থলে পুলিশ যায়। প্রৌঢ়ার পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, গ্রামেj চোলাইয়ের ঠেক নিয়ে একাধিক বার পুলিশকে জানানো হয়েছে। মাঝেমধ্যে পুলিশ অভিযান চালালেও আবার গজায়। দেবব্রতকে ফোন করা হলে তিনি কোনও উত্তর দিতে চাননি। জেলা পুলিশের এক কর্তা বলেন, ‘‘পুলিশ মদের ঠেকের খবর পেলেই ভেঙে দেয়। ধরপাকড়ও চলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman harassment Lynching Shyampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE