Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Dead Body Recovered

স্ত্রীর মোবাইল ঘেঁটে বিবাহ বহির্ভূত সম্পর্কের খোঁজ, বিয়ের ৭ দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার প্রতিবেশী এক তরুণীর সঙ্গে বিয়ে হয় মুর্শিদাবাদের নবগ্রামের যুবক তারুন শেখের (২৪)। বিয়ের পর থেকেই স্ত্রীর কিছু আচরণে সন্দেহ হয়েছিল যুবকের।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবগ্রাম শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ২৩:৪৩
Share: Save:

অনেক রাত পর্যন্ত মোবাইল ঘাঁটেন স্ত্রী। ঘুম ভাঙলেই কানে ভেসে আসে ফিসফিস করে কথা বলার শব্দ। বার কয়েক স্ত্রীকে জিজ্ঞাসা করেও সদুত্তর মেলেনি। এর পর শনিবার ওই মোবাইল ঘেঁটেই স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরেছিলেন যুবক। বিয়ের সাত দিনের মাথায় এই ঘটনায় ভেঙেও প়ড়েছিলেন। অশান্তিও হয় দু’জনের মধ্যে। এর পরেই বাড়ির বারান্দা থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ। অশান্তির ২৪ ঘন্টার মাথায় বাড়ির বারান্দা থেকে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার। বিয়ের ৭ দিনের মধ্যে যুবকের অস্বাভাবিক মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার প্রতিবেশী এক তরুণীর সঙ্গে বিয়ে হয় মুর্শিদাবাদের নবগ্রামের যুবক তারুন শেখের (২৪)। বিয়ের পর থেকেই স্ত্রীর কিছু আচরণে সন্দেহ হয়েছিল যুবকের। রাত পর্যন্ত মোবাইল নিয়ে ব্যস্ত থাকা, ফিসফিস করে কারও সঙ্গে কথা বলায় ধীরে ধীরে সেই সন্দেহ বাড়তে থাকে। তা নিয়ে বাড়িতে নব দম্পতির মধ্যে অশান্তিও হয়। তার পরেই এই ঘটনা। স্থানীয়েরাই যুবককে নবগ্রাম ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

যুবকের আত্মীয় ইসরাফিল শেখ বলেন, ‘‘গত রবিবার পাশের বাড়ির একটি মেয়েকে ভালবেসে বিয়ে করে। তার পর ওদের মধ্যে কিছু একটা নিয়ে অশান্তি হয়। পরে জানতে পারি, ওই মেয়েটির অন্য কোথাও সম্পর্ক আছে। তার পরেই আজ সকালে ভাইপোর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabagram Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE