Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Howrah

ফেসবুকে অ্যাকাউন্ট খোলা নিয়ে প্রেমিকার সঙ্গে বিবাদ! হাওড়ায় আত্মঘাতী প্রেমিক

ফেসবুকে অ্যাকাউন্ট খোলা নিয়ে প্রেমিকার সঙ্গে বিবাদ হয়েছিল। তার পরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন প্রেমিক।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ২০:৪২
Share: Save:

ফেসবুকে অ্যাকাউন্ট খোলা নিয়ে প্রেমিকার সঙ্গে বিবাদ হয়েছিল। তার পরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন প্রেমিক। হাওড়ার জগৎবল্লভপুর থানার অন্তর্গত বড়গাছিয়া শিবরামপুর এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শেখ সাহাবুল হোসেন (২২)। তাঁর সঙ্গে হুগলির মাধবপুর এলাকার এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। পরিবারের লোকেরা জানান, ফেসবুকে অ্যাকাউন্ট খোলা নিয়ে দু’জনের ঝামেলা চলছিল। এর পর বৃহস্পতিবার রাতে রোজকার মতোই নিজের ঘরে ঘুমোতে যান সাহাবুল। তখন ফোনে ঝামেলা হয়। এর পর মাঝরাতে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকেরা। এক আত্মীয় জানান, আত্মহত্যা করার আগে প্রেমিকাকে ভিডিয়ো কল করেছিল সাহাবুল।

শুক্রবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগৎবল্লভপুর থানার পুলিশ। ওই যুবককে উদ্ধার করে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে জগৎবল্লভপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE