Advertisement
১২ অক্টোবর ২০২৪
Rajnath Singh

মন্দ আবহাওয়া, সিকিম গেলেন না রাজনাথ

সেনা সূত্রে খবর, চিন সীমান্তের নাথুলায় এ দিন থেকে গুরুত্বপূর্ণ সেনা সম্মেলন হচ্ছে। তাতে প্রতিরক্ষামন্ত্রীর যোগ দেওয়ার কথা ছিল। তা তিনি ভিডিয়োকনফারেন্সে করেছেন।

রাজনাথ সিংহ।

রাজনাথ সিংহ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ০৬:০১
Share: Save:

আবহাওয়া প্রতিকূল থাকায় মাঝ-আকাশ থেকে সিকিমে না গিয়ে শিলিগুড়ির কাছে সুকনায় ফিরে এল প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের হেলিকপ্টার। প্রশাসনিক সূত্রে খবর, শুক্রবার বেলাসাড়ে ১১টা নাগাদ সিকিমেএকাধিক অনুষ্ঠানে যোগ দিতেনয়াদিল্লি থেকে বিশেষ বিমানে বাগডোগরায় পৌঁছন রাজনাথ। বিমানবন্দর থেকে সেনা হেলিকপ্টারে সিকিমে রওনা হন তিনি। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় সিকিমে না গিয়ে উত্তরের সেনা সদর দফতর সুকনায় নামে রাজনাথের হেলিকপ্টার। পরে সেখান থেকেতিনি ভিডিয়ো বৈঠকে সেই সব অনুষ্ঠানে যোগ দেন।

সেনা সূত্রে খবর, চিন সীমান্তের নাথুলায় এ দিন থেকে গুরুত্বপূর্ণ সেনা সম্মেলন হচ্ছে। তাতে প্রতিরক্ষামন্ত্রীর যোগ দেওয়ার কথা ছিল। তা তিনি ভিডিয়োকনফারেন্সে করেছেন। গত বছর অক্টোবর মাসে সিকিমের দক্ষিণ লোনাক হ্রদের জলেতিস্তার জলস্ফীতির জেরে বারদং এলাকায় ২০ জন জওয়ান মারা যান। এ দিন ‘প্রেরণাস্থল’ নামে একটি শহিদ স্মারক জাতির উদ্দেশে সমর্পণ করেন রাজনাথ। তিনি রাত্রিবাস করবেন সুকনা সেনা দফতরেই। শনিবার দুপুরে বিশেষ বিমানে তাঁর নয়াদিল্লিতে ফেরার কথা রয়েছে। তবে শনিবার সকালে তিনি সিকিমে যাবেন কি না, তা স্পষ্ট নয়।

অন্য বিষয়গুলি:

Rajnath Singh sikkim bad weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE