Advertisement
৩০ অগস্ট ২০২৪
Congress

নির্যাতিতার পাশে কংগ্রেস, শাস্তির দাবি

অপরাধীদের উপযুক্ত শাস্তির দাবিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চেয়েছে কংগ্রেস, যোগাযোগ করা হয়েছে রাজ্যপালের দফতরের সঙ্গেও। কংগ্রেস নেতাদের দাবি, ঘটনায় যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি মদের কারবারের সঙ্গে যুক্ত।

আমতায় নির্যাতিতার পরিবারের কাছে কংগ্রেস প্রতিনিধিরা।

আমতায় নির্যাতিতার পরিবারের কাছে কংগ্রেস প্রতিনিধিরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ০৮:১১
Share: Save:

এক কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে হাওড়ার আমতায়। সেই এলাকায় গিয়ে ওই কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করে আইনি সহায়তার আশ্বাস দিল কংগ্রেসের প্রতিনিধিদল। অপরাধীদের উপযুক্ত শাস্তির দাবিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চেয়েছে কংগ্রেস, যোগাযোগ করা হয়েছে রাজ্যপালের দফতরের সঙ্গেও। কংগ্রেস নেতাদের দাবি, ঘটনায় যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি মদের কারবারের সঙ্গে যুক্ত। তাঁর নিরাপত্তার ব্যবস্থা করেছে স্থানীয় পুলিশ। কিন্তু ধর্ষিতার পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে। অভিযোগে পকসো আইনের ধারা দেওয়া হয়নি বলেও তাঁদের দাবি। প্রাক্তন বিধায়ক অসিত মিত্র, প্রদেশ কংগ্রেসের সম্পাদক আশুতোষ চট্টোপাধ্যায়, হাওড়া জেলা কংগ্রেস সভাপতি পলাশ ভান্ডারী, ছাত্র পরিষদের রাজ্য সভাপতি সৌরভ প্রসাদদের নিয়ে প্রতিনিধিদল বুধবার জয়পুর থানায় গিয়েও ঘটনায় দ্রুত শাস্তির দাবি জানিয়েছে। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী এ‌বং এআইসিসি-র পর্যবেক্ষক গুলাম আহমেদ মীরকেও ঘটনা সম্পর্কে জানিয়েছেন দলের নেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE