Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Mamata Banerjee

মুখ্যমন্ত্রীকে এখনও কিছু দিন গৃহবন্দি থাকতে হবে, বৃহস্পতিবার বাড়িতেই ডাকলেন মন্ত্রিসভার বৈঠক

গত ২৩ সেপ্টেম্বর, শনিবার স্পেন থেকে দুবাই হয়ে কলকাতায় পৌঁছেছিলেন মমতা। পরের দিন এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসা হয়। তাঁকে অন্তত ১০ দিন বাড়িতে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা।

মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ২০:৩৭
Share: Save:

স্পেন সফরে গিয়ে পায়ে আঘাত পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তার পর থেকে চিকিৎসকদের পরামর্শে তিনি বাড়িতেই রয়েছেন। তবে আরও কিছু দিন তাঁকে ঘরে থেকেই রাজ্য প্রশাসনের যাবতীয় কাজ সামলাতে হবে। সে কারণেই মন্ত্রিসভার বৈঠকও ডাকা হয়েছে তাঁর কালীঘাটের বাড়িতে।

আগামী ১২ অক্টোবর, বৃহস্পতিবার রাজ্য মন্ত্রিসভার বৈঠক রয়েছে। সূত্রের খবর, সেই বৈঠকটি হবে মুখ্যমন্ত্রীর বাসভবনের অফিসে। শুক্রবার বিকেলের মধ্যে অনেক মন্ত্রীই বিষয়টি জেনে গিয়েছেন। অনেকের কাছে খবর পৌঁছয়নি বলে জানা গিয়েছে। তবে শুক্রবারই সবাই জেনে যাবেন বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে।

গত ২৩ সেপ্টেম্বর, শনিবার স্পেন থেকে দুবাই হয়ে কলকাতায় পৌঁছন মমতা। পরের দিন এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসা হয়। তাঁকে অন্তত ১০ দিন বাড়িতে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। তবে মুখ্যমন্ত্রীর পুরোপুরি সেরে উঠতে আরও কিছু দিন লাগবে বলে মনে করা হচ্ছে।

বাড়িতে থাকলেও নিরন্তর কাজের মধ্যেই রয়েছেন তিনি। দু’দিন আগেও বন্যা পরিস্থিতি নিয়ে মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী-সহ আমলাদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করে নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দিল্লি ও কলকাতার কর্মসূচিও বাড়ি থেকেই তত্ত্বাবধান করছেন মমতা। বৃহস্পতিবার মন্ত্রিসভার বৈঠক ডাকলেন কালীঘাটের বাড়িতে।

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE