Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Husband-Wife

অশীতিপর দম্পতির ঝুলন্ত দেহ মিলল বাড়ির শৌচাগারে! খুনের অভিযোগ, দুর্গাপুরে আটক ছেলে-বৌমা

পুলিশ সূত্রে খবর, রবিবার ৮৬ বছরের নির্মলেন্দু বন্দ্যোপাধ্যায় এবং ৮২-র ইলা বন্দ্যোপাধ্যায়কে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বাড়ি লাগোয়া শৌচাগার থেকে। দম্পতির ছেলে এবং বৌমাকে আটক করা হয়েছে।

মৃত নির্মলেন্দু এবং ইলা বন্দ্যোপাধ্যায়।

মৃত নির্মলেন্দু এবং ইলা বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১৭:০১
Share: Save:

সম্পত্তির লোভে বাবা-মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ওই ঘটনায় চাঞ্চল্য পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের কোকওভেন থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, রবিবার ৮৬ বছরের নির্মলেন্দু বন্দ্যোপাধ্যায় এবং ৮২-র ইলা বন্দ্যোপাধ্যায়কে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় বাড়ি লাগোয়া শৌচাগারে। মৃত দম্পতির ছেলে এবং বৌমাকে আটক করা হয়েছে। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, আত্মহত্যা করেছেন ওই দম্পতি। তবে মৃত দম্পতির মেয়ে খুনের অভিযোগ করছেন।

দুর্গাপুরের কোকওভেন থানা এলাকার সগরভাঙা গ্রামের বাসিন্দা নির্মলেন্দু। প্রতিবেশীদের অভিযোগ, বেশ কিছু দিন ধরে সম্পত্তি সংক্রান্ত বিবাদ চলছিল বন্দ্যোপাধ্যায় পরিবারে। রবিবার সকালে বাড়ির শৌচাগার থেকে দম্পতির দেহ উদ্ধার হয়। হাসপাতালে নিয়ে গেলে বৃদ্ধ এবং বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অন্য দিকে, মৃত দম্পতির ছেলে বিপ্লব বন্দ্যোপাধ্যায় এবং বৌমা অপর্ণা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারি এবং শাস্তির দাবিতে এলাকায় বিক্ষোভ শুরু করেন স্থানীয়েরা। বাবা-মায়ের অস্বাভাবিক ভাবে মৃত্যুর খবর পেয়ে শ্বশুরবাড়ি থেকে ছুটে আসেন মেয়ে চৈতালি মুখোপাধ্যায়। তিনিও দাদা এবং বৌদির দিকে আঙুল তুলেছেন।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। তখনই নির্মলেন্দু এবং তাঁর স্ত্রীকে খুন করে দেহ ঝুলিয়ে হয় বলে মনে করা হচ্ছে। মৃত দম্পতির মেয়ে চৈতালি-সহ পরিবারের বাকি সদস্যরা অভিযোগ করেছেন, অশীতিপর দুই বৃদ্ধ-বৃদ্ধাকে মানসিক নির্যাতন করতেন ছেলে-বৌমা। টাকা এবং সম্পত্তির জন্যই বাবা-মাকে খুন করে শৌচাগারে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন মেয়ে। অন্য দিকে, উত্তেজিত জনতার রোষ থেকে বাঁচাতে পুলিশ অভিযুক্ত ছেলে-বৌমাকে থানায় নিয়ে যায় পুলিশ। তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ নিয়ে ডিসিপি (পূর্ব) অভিষেক গুপ্ত বলেন, ‘‘ঝুলন্ত অবস্থায় বৃদ্ধ এবং বৃদ্ধার দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে যদি কেউ অভিযোগ করেন, তাহলে সেটা তদন্ত করে আইন অনুযায়ী পদক্ষেপ করা হবে।’’

অন্য বিষয়গুলি:

Husband-Wife Deaths Durgapur police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE