Advertisement
১২ সেপ্টেম্বর ২০২৪
Power Outage

ইসিএলের ভবন ভেঙে বিদ্যুৎহীন এলাকা

এলাকায় বিনা খরচে বিদ্যুৎ সরবরাহ করেসংস্থা। এই ভবনের উপর দিয়ে বিদ্যুতের তার গিয়েছে। শনিবার সেই ভবনের ছাদ-সহ একটি বড় অংশ ভেঙে যায়।‌

রানিগঞ্জের মহাবীর কোলিয়ারি এলাকায় ভেঙে পড়ে এই নির্মাণ।

রানিগঞ্জের মহাবীর কোলিয়ারি এলাকায় ভেঙে পড়ে এই নির্মাণ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ২৩:৫১
Share: Save:

ইসিএলের একটি ভবনের একাংশ ভেঙে পড়ায় ছিঁড়ে গিয়েছে বিদ্যুতের তার। এর জেরে চার দিন ধরে বিদ্যুৎহীন হয়ে রয়েছে এলাকা। আসানসোল পুরসভার ৩৭ নম্বর ওয়ার্ডের মহাবীর কোলিয়ারি এলাকার ঘটনা। পুরপ্রতিনিধি রূপেশ যাদবকোলিয়ারি কর্তৃপক্ষের কাছে প্রতিকারের আবেদন জানিয়েছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন কর্তৃপক্ষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই ভবনটি অতীতে ইসিএল‌ পরিচালিত একটি স্কুল ছিল। তিন দশক আগে সেটি বন্ধ হয়ে যায়। এর পর স্থানীয় বাসিন্দারা এটিকে কমিউনিটি সেন্টার হিসেবে ব্যবহার করছেন। এলাকায় বিনা খরচে বিদ্যুৎ সরবরাহ করেসংস্থা। এই ভবনের উপর দিয়ে বিদ্যুতের তার গিয়েছে। শনিবার সেই ভবনের ছাদ-সহ একটি বড় অংশ ভেঙে যায়।‌ লাগোয়া বিদ্যুতের খুঁটিটিও বেঁকে গিয়েছে। তার জেরে এলাকার প্রায় ছ’শো পরিবার বিদ্যুৎহীন হয়ে পড়েছে। স্থানীয় বাসিন্দা রামু চট্টোপাধ্যায়, গৌতম সিংহ, আনন্দ সিংহরা জানান, এই ভবনটিসংস্কারের আবেদন কোলিয়ারি কর্তৃপক্ষের কাছে তাঁরা অনেক বার জানিয়েছেন। সংস্কার করা হলেআজ এই অবস্থা হত না। অন্ধকারে যাতায়াত‌ করতে হচ্ছে। সব থেকে বেশি ক্ষতি হচ্ছে পড়ুয়াদের।সমস্যার কথা পুরপ্রতিনিধিকেও জানিয়েছেন তাঁরা।

রূপেশ জানান, তিনি কোলিয়ারি কর্তৃপক্ষের কাছে বিষয়টি মানবিক দিক থেকে দেখে দ্রুত বিদ্যুতের সমস্যা মেটানোর আবেদন করা হয়েছে। কোলিয়ারির এক আধিকারিক জানান, কাজ চলছে। শীঘ্রই সমস্যা মিটে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ecl Raniganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE