Advertisement
২২ অক্টোবর ২০২৪
Crime

মহিলার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক! যুবক গ্রেফতার মেমারিতে

পুলিশ জানিয়েছে, মেমারি থানা এলাকায় ওই বিবাহিত মহিলার বাড়ি। তাঁর দু’টি ছেলে রয়েছে। বিয়ের কিছু দিন পর থেকেই মহিলাকে উত্ত্যক্ত করতেন ঈশান।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ০৮:২৩
Share: Save:

গৃহবধূর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। ধৃতের নাম ঈশান রায়। মেমারি থানার কান্তিপুরে তাঁর বাড়ি। সোমবার ভোররাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে সোমবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে ৭ নভেম্বর ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম। ম্যাজিস্ট্রেটের কাছে গৃহবধূর গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিশ। ধৃতের মেডিক্যাল পরীক্ষা করানোর জন্য আদালতে আবেদন জানান তদন্তকারী অফিসার। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রদানকে নির্দেশ দিয়েছেন সিজেএম।

পুলিশ জানিয়েছে, মেমারি থানা এলাকায় ওই বিবাহিত মহিলার বাড়ি। তাঁর দু’টি ছেলে রয়েছে। বিয়ের কিছু দিন পর থেকেই মহিলাকে উত্ত্যক্ত করতেন ঈশান। মহিলাকে তিনি কুপ্রস্তাব দিতেন। কিছু দিন পর মহিলাকে জ্বালাতন করা কমে যায় ঈশানের। ১১ অক্টোবর সকাল ১১টা নাগাদ ঈশান মহিলার বাড়িতে আসেন। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। তার সুযোগেই মহিলাকে শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। মহিলা বাধা দিলে প্রাণে মারার হুমকি দিয়ে তাঁকে জোর করে ঘরে টেনে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে অভিযুক্ত শারীরিক সম্পর্ক স্থাপন করে বলেও অভিযোগ। মহিলা নিজেই ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

অন্য বিষয়গুলি:

Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE