Advertisement
২৭ জুন ২০২৪
Fight

পৈতৃক সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিবাদ, রক্তারক্তি, তারকেশ্বরে কোদাল দিয়ে দাদার কান কাটলেন ভাই!

স্থানীয় সূত্রে খবর, আক্রান্তের নাম শেখ সালাউদ্দিন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ভর্তি করানো হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৭:৪৫
Share: Save:

সম্পত্তির ভাগাভাগি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ গড়াল মারামারিতে। ঝগড়ার সময় কোদাল দিয়ে দাদার কান কাটার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। মঙ্গলবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির তারকেশ্বরের আয়মা পাহাড় পুর এলাকার।

স্থানীয় সূত্রে খবর, আক্রান্তের নাম শেখ সালাউদ্দিন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ভর্তি করানো হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিশ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, পৈতৃক সম্পত্তির ভাগাভাগি নিয়ে দীর্ঘ দিন ধরে সালাউদ্দিন এবং তাঁর দুই ভাইয়ের দীর্ঘ দিনের বিবাদ চলছিল। এমনকি, জমির ভাগাভাগি নিয়ে আদালতে একে অপরের বিরুদ্ধে মামলা ঠুকেছেন তিন ভাই। সালাউদ্দিনের অভিযোগ, এক ভাই তাঁকে আদালত থেকে মামলা তুলে নেওয়ার চাপ দিচ্ছিলেন। কিন্তু, তিনি কোও ভাবেই মামলা প্রত্যাহার করতে চাননি। এ নিয়ে সোমবার তিই ভাইয়ের ঝগড়া হয়। সালাউদ্দিনের বাড়িতে চড়াও হয় তাঁর দুই ভাই।

এর পরই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।সেই সময়ই হঠাৎই কোদাল দিয়ে দাদার কান কেটে দেন এক ভাই বলে অভিযোগ।

এই ঘটনায় শেখ আতাউল ও তাঁর স্ত্রীকে আটক করেছে তারকেশ্বর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fight Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE