Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Murder

Arrest: বিবাহবহির্ভূত সম্পর্ক আছে স্ত্রীর, সন্দেহের বশে তরুণীর শ্বাসরোধ করে খুন স্বামীর?

দুর্গাপুরের ২২ নম্বর ওয়ার্ডের বরফকল এলাকার বাসিন্দা মহম্মদ আকিল এবং তাঁর স্ত্রী নুরি পারভিনের মধ্যে মাঝেমাঝেই অশান্তি বাধত।

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহম্মদ আকিলকে।

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহম্মদ আকিলকে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৯:৩৮
Share: Save:

বিবাহবহির্ভূত সম্পর্ক আছে, এই সন্দেহের বশে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল যুবক। সোমবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। তদন্তকারীদের দাবি, ধৃত জেরার মুখে অপরাধের কথা স্বীকার করে নিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুরের ২২ নম্বর ওয়ার্ডের বরফকল এলাকার বাসিন্দা মহম্মদ আকিল এবং তাঁর স্ত্রী নুরি পারভিনের মধ্যে মাঝেমাঝেই অশান্তি বাধত। পেশায় গাড়িচালক আকিলের দাবি, তাঁর স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। মেয়েদের স্কুলে নিয়ে যাওয়ার নাম করে পারভিন তাঁর প্রেমিকের সঙ্গে দেখা করেন বলেও অভিযোগ। এ নিয়েই সোমবার দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। এর মধ্যেই আকিল পারভিনকে ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেন। তাঁর গলায় ওড়নার দিয়ে ফাঁস লাগিয়ে খুন করেন বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দারা আকিল এবং পারভিনের দুই মেয়ের চিৎকারে ছুটে যান। তাঁরা পারভিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আকিলকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE