Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Shaktigarh

প্রেমিককে আটকে রেখে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ! শক্তিগড় থেকে গ্রেফতার তিন

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত ৭ অগস্টের। প্রেমিকের সঙ্গে তাঁর বাইকে চেপে ঘুরতে বেরিয়েছিলেন শারীরিক ভাবে বিশেষ চাহিদাসম্পন্ন (৮০ শতাংশ) এক যুবতী। একটি জায়গায় তিন যুবক তাঁদের বাইকটি আটকান।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ২১:১২
Share: Save:

একটি গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করল বর্ধমান মহিলা থানার পুলিশ। অভিযুক্তদের বাড়ি শক্তিগড়ে। আগেই আদালতে হাজির করিয়ে টিআই প্যারেডের আবেদন করিয়েছিল পুলিশ। শুক্রবার আবার অভিযুক্তদের আদালতে হাজির করানো হলে বিচারক তাঁদের তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত ৭ অগস্টের। প্রেমিকের সঙ্গে তাঁর বাইকে চেপে ঘুরতে বেরিয়েছিলেন শারীরিক ভাবে বিশেষ চাহিদাসম্পন্ন (৮০ শতাংশ) এক যুবতী। একটি জায়গায় তিন যুবক তাঁদের বাইকটি আটকান। তার পর যুবতীর প্রেমিককে মারধর করে তাঁকে একটি জায়গায় আটকে রাখেন অভিযুক্তেরা। অভিযোগ, তার পর এক এক করে তিন জন যুবতীকে ধর্ষণ করেন। এখানেই শেষ নয়, যুবতীকে দু’হাজার টাকাও দিতে বলা হয়। নির্যাতিতা তাঁদের অনলাইন পেমেন্ট অ্যাপে টাকা পাঠাতে তবেই মেলে মুক্তি। গত ১১ অগস্ট এ নিয়ে নির্যাতিতা থানায় অভিযোগ করেন। তিনি যে টাকা পাঠিয়েছিলেন, তা অভিযুক্তদের এক জনের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য দেখে প্রমাণ পায় পুলিশ।

তদন্তে নেমে গত রবিবার সকালেই তিন জনকেই গ্রেফতার করে পুলিশ। ওই দিনই তাঁদের আদালতে হাজির করিয়ে তিন জনের টিআই প্যারেডের আবেদন জানায় পুলিশ। শুক্রবারও আদালতে টিআই প্যারেডের রিপোর্ট পাওয়ার জন্য আবেদন জানান তদন্তকারী অফিসার। সেই আবেদন মঞ্জুর করেছেন বিচারক। ধৃতদের মেডিক্যাল পরীক্ষাও করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE