Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Dilip Ghosh Arjun Singh

‘দিলীপদা অনেক পরে বুঝলেন’, মন্তব্য অর্জুনের

অর্জুন সোমবার বলেছেন, “দিলীপদা অনেক পরে বুঝলেন। তা-ও ভাল। ওঁর মতো লোক সরব হলে বিজেপির নিচু স্তরে সাংগঠনিক যে ত্রুটি আছে, তা হয়তো আমরা এখনও ঠিক করতে পারব।”

(বাঁ দিকে) দিলীপ ঘোষ এবং অর্জুন সিংহ (ডান দিকে)।

(বাঁ দিকে) দিলীপ ঘোষ এবং অর্জুন সিংহ (ডান দিকে)। —ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ০৮:১৫
Share: Save:

সংগঠনের ‘ভোট করাতে না পারা’ নিয়ে বাঁকুড়ার বিষ্ণুপুরে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আক্ষেপ প্রকাশ করেছিলেন। সেই মন্তব্যের সূত্রেই এ বার ব্যারাকপুরের প্রাক্তন দলীয় সাংসদ অর্জুন সিংহ বললেন, দিলীপ বুঝলেন বিষয়টা, কিন্তু অনেকটাই পরে! সেই সঙ্গে সংগঠনের খামতি নিয়েও সরব হয়েছেন অর্জুন।

অর্জুন সোমবার বলেছেন, “দিলীপদা অনেক পরে বুঝলেন। তা-ও ভাল। ওঁর মতো লোক সরব হলে বিজেপির নিচু স্তরে সাংগঠনিক যে ত্রুটি আছে, তা হয়তো আমরা এখনও ঠিক করতে পারব।” এই সূত্রেই তাঁদের মণ্ডল, বুথ সভাপতি, কর্মীরা স্লোগান দিতে পারলেও ভোট করাতে পারেন না বলে আক্ষেপ প্রকাশ করেন তিনি।

সংগঠন বেহাল কেন, সে ব্যাখ্যাও দিয়েছেন অর্জুন। তাঁর দাবি, দলের এমন মণ্ডল সভাপতি আছেন, যিনি অটো চালান। রুটি-রুজির জন্য অটোর পিছনে তৃণমূলের প্রচার-ব্যানার লাগিয়ে ঘুরতে হচ্ছে তাঁকে। তৃণমূলের ইউনিয়নের অধীনে টোটো চালাবেন, আবার বিজেপির পদাধিকারীও হবেন, এমন ব্যক্তি কাজ করতে পারবেন না বলেও দাবি করেন অর্জুন।

পাশাপাশি, ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ এ দিন তাঁর নিজের পরাজয় নিয়েও মুখ খুলেছেন। তাঁর দাবি, “সংগঠনের দুর্বল পরিকাঠামোতে দাঁড়িয়ে ভোট করাতে হয়েছিল। ভোটের দিন অনেককেই দেখা যায়নি। মণ্ডল প্রেসিডেন্টও উধাও ছিলেন।” তাঁর সংযোজন, “যে নিজেকে বিজেপির নেতা বলে, সে তৃণমূলের দৌলতে ঠিকাদারি করে। রুজি-রোজগারের স্বার্থেও তৃণমূলের কাছে টিকি বাঁধা অনেকের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh Arjun Singh BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE