Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Soham Chakraborty Slap Incident

চড়কাণ্ডে সোহমের বিরুদ্ধে আরও একটি অভিযোগ দায়ের হল থানায়, এ বার করলেন রেস্তরাঁর মালিক

সোহমও এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, আগে হোটেলের মালিক, কর্মীদের তরফেই হামলা করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট তিনটি অভিযোগ দায়ের হয়েছে টেকনো সিটি থানায়।

সোহম চক্রবর্তী।

সোহম চক্রবর্তী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৭:৫২
Share: Save:

নিউ টাউনে রেস্তরাঁর মালিককে মারধরকাণ্ডে অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে আরও একটি অভিযোগ দায়ের করা হয়েছে। টেকনো সিটি থানায় অভিযোগটি দায়ের করেন রেস্তরাঁর মালিক। এর আগে শনিবার রেস্তরাঁর ম্যানেজার একটি অভিযোগ দায়ের করেছেন সোহমের বিরুদ্ধে। সোহম পাল্টা অভিযোগ দায়ের করেছেন হোটেলের মালিকের বিরুদ্ধে। তাঁর দাবি, ঘটনার পুরো ভিডিয়ো ফুটেজ প্রকাশ্যে আসেনি। ঘটনার একাংশের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সোহমের আরও দাবি, আগে হোটেলের মালিক, কর্মীদের তরফেই আক্রমণ করা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত মোট তিনটি অভিযোগ দায়ের হয়েছে টেকনো সিটি থানায়।

শুক্রবার সন্ধ্যায় নিউ টাউনের একটি রেস্তরাঁর মালিককে মারধরের অভিযোগ উঠেছে চণ্ডীপুরের বিধায়ক সোহমের বিরুদ্ধে। তিনি রেস্তরাঁ বন্ধ করার হুমকিও দিয়েছেন বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, ওই রেস্তরাঁর একটি ফ্লোরে শুটিং চলছিল সোহমের। সেই সময়ই রেস্তরাঁর সামনে শুটিং ইউনিটের গাড়ি রাখা নিয়ে সোহমের নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসা শুরু হয় মালিক আনিসুল আলমের। আনিসুলের দাবি, একটি পার্কিং খালি করতে বললে সোহমের নিরাপত্তারক্ষীরা তাঁর উপর চড়াও হন। অভিযোগ, এর পর সোহমও তাঁকে মারধর করেন। লাথি এবং ঘুষি মারেন।

মারধরের কথা স্বীকার করেছেন সোহম। যদিও তাঁর দাবি, ওই রেস্তরাঁর মালিক তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এবং তাঁকে গালিগালাজ করেছেন। তাতেই তাঁর মাথাগরম হয়ে যায়। আনিসুল যদিও দাবি করেছেন, তিনি অভিষেককে গালিগালাজ করেননি। পরে তিনি এই নিয়ে ক্ষমাও চেয়ে নিয়েছেন। জানিয়েছেন, জনপ্রতিনিধি হিসাবে এ ভাবে মেজাজ হারানো ঠিক হয়নি। তবে তার নেপথ্যে প্ররোচনা রয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। এ বার সোহমের বিরুদ্ধে দ্বিতীয় অভিযোগ দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soham Chakrabarty TMC MLA Restaurant New Town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE