Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hiran Chatterjee

তৃণমূল দফতরে কি যান হিরণ, ছবি ঘিরে প্রশ্ন

বিজেপি নেতৃত্ব মুখে যা-ই বলুন না কেন, বিষয়টি নিয়ে দুর্গাপুরে এ দিন বিজেপির বৈঠকেও আলোচনা হয়েছে। ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা সেখান থেকে ভিডিয়ো কলে হিরণের সঙ্গে কথা বলেন।

বিজেপি বিধায়ক হিরণ ও তৃণমূল নেতা অজিত মাইতির এই ছবি শুক্রবার ‘ভাইরাল’ হয়েছে সমাজমাধ্যমে। অজিত ছবির সত্যতা মেনেছেন।

বিজেপি বিধায়ক হিরণ ও তৃণমূল নেতা অজিত মাইতির এই ছবি শুক্রবার ‘ভাইরাল’ হয়েছে সমাজমাধ্যমে। অজিত ছবির সত্যতা মেনেছেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ০৭:১২
Share: Save:

গত ১০ জানুয়ারি জোর জল্পনা ছিল, তিনি ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কার্যালয়ে গিয়েছেন। কিন্তু সে দিন নিজের টুইটার হ্যান্ডেলে বিজেপি নেতৃত্বের অনেককে ‘ট্যাগ’ করে খড়্গপুরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি মধ্যপ্রদেশে এক সম্মেলনে যোগ দিয়ে এসেছেন। ঠিক দশ দিন পরে, শুক্রবার তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা কো-অর্ডিনেটর অজিত মাইতির সঙ্গে হিরণের একটি ছবি ‘ভাইরাল’ হল। ছবিটি দেখে মনে হচ্ছে, সেটি তৃণমূলের কোনও দফতরে বসে তোলা হতেই পারে। এই ছবি নিয়ে রাজ্য রাজনীতিতে নতুন করে শোরগোল শুরু হয়েছে।

ছবিটির সত্যতা অজিত মেনে নিয়েছেন। তবে তা ১০ তারিখেই তোলা কি না, তা স্পষ্ট নয়। এ দিকে, শুক্রবার থেকে দুর্গাপুরে বিজেপির যে রাজ্য কর্মসমিতির বৈঠক শুরু হয়েছে, সেখানে হিরণ হাজির ছিলেন না। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অবশ্য বলেছেন, ‘‘এটি পদাধিকারীদের বৈঠক। হিরণের এখানে থাকার কথা নয়।’’ দলের মুখপাত্র মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন, ‘‘হিরণ বিদেশে যাবেন। তাই শনিবারের বৈঠকে তিনি উপস্থিত থাকতে পারবেন না।’’

তবু এই অনুপস্থিতি নিয়ে সংশয় যাচ্ছে না। এর আগে বিজেপির এমনই এক বৈঠকে গরহাজির ছিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী-সহ একাধিক বিধায়ক। পরে কৃষ্ণ কল্যাণী দলবদল করেন।

সূত্রের খবর, বিজেপি নেতৃত্ব মুখে যা-ই বলুন না কেন, বিষয়টি নিয়ে দুর্গাপুরে এ দিন বিজেপির বৈঠকেও আলোচনা হয়েছে। ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা সেখান থেকে ভিডিয়ো কলে হিরণের সঙ্গে কথা বলেন। হিরণ ছিলেন কলকাতার বাড়িতে।

অজিত মাইতির অবশ্য দাবি, “একজন রাজনৈতিক নেতার অন্য রাজনৈতিক দলের কার্যালয়ে উপস্থিতি নিশ্চয়ই অকারণে নয়। তবে আমি দলের কাছে প্রতিজ্ঞাবদ্ধ থাকায় এখনই সবটা বলতে পারব না। এটুকু বলতে পারি, হিরণ নিশ্চয় দলে আসতে চেয়েছেন বলেই আলোচনা হয়েছে। সেখানে আমিও ছিলাম।’’ তিনি যোগ করেন, ‘‘হিরণকে দলে নেওয়া হবে কি না, সেই সিদ্ধান্ত অভিষেকই নেবেন।”

হিরণ এ দিন ফোন ধরেননি। তবে নিজের টুইটার হ্যান্ডেলে তিনি পুরনো একটি জনসভার ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে ‘জয় শ্রীরাম’ ধ্বনি নবান্ন পর্যন্ত পৌঁছে দেওয়ার আবেদন করতে দেখা যাচ্ছে তাঁকে। ওই ভিডিয়োয় তিনি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে ট্যাগও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hiran Chatterjee TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE