Advertisement
১৬ অক্টোবর ২০২৪
TMC leader's body found

তৃণমূল নেতার দেহ উদ্ধার ফ্ল্যাটের বাথরুম থেকে! দ্বিতীয় পক্ষের স্ত্রীর বিরুদ্ধেই খুনের অভিযোগ আরামবাগে

বাড়ির বাথরুমে পড়ে ছিল দেহ। মাথার পিছনে আঘাতের চিহ্ন। বুধবার হুগলির আরামবাগে চাঞ্চল্য ছড়াল তৃণমূল নেতার দেহ উদ্ধার ঘিরে।

তৃণমূল নেতার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য।

তৃণমূল নেতার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৫:১২
Share: Save:

বাড়ির বাথরুমে পড়ে ছিল দেহ। মাথার পিছনে আঘাতের চিহ্ন। বুধবার হুগলির আরামবাগে চাঞ্চল্য ছড়াল তৃণমূল নেতার দেহ উদ্ধার ঘিরে। পরিবার এবং স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, তৃণমূল নেতাকে তাঁর স্ত্রীই খুন করেছেন।

পুলিশ সূত্রে খবর, মৃত তৃণমূল নেতার নাম ফায়েজউদ্দিন খান (৩৮)। তিনি আরামবাগ শহর তৃণমূল পরিচালিত টোটো ইউনিয়নের সম্পাদক ছিলেন। সকালে বাসুদেবপুর এলাকায় ভাড়া ফ্ল্যাটের বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার হয়। মৃতের পরিবার জানিয়েছে, আরামবাগের তিরোল গ্রাম পঞ্চায়েতের দাদনপুর গ্রামের বাসিন্দা ফায়েজের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয়েছিল রেশমা খাতুনের। রেশমা ওই তৃণমূল নেতার দ্বিতীয় স্ত্রী। অভিযোগ, বিয়ের পর থেকেই ফায়েজকে গ্রামের বাড়ি ছেড়ে আরামবাগ শহরে বসবাসের জন্য চাপ দিচ্ছিলেন রেশমা। সেই মতো গত ১০ অক্টোবর বাসুদেবপুর এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তাঁরা। তার পরেই এই ঘটনা।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ফায়েজ। তবে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর স্ত্রীকে। রেশমা অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘আমি ঘুমিয়ে ছিলাম। কিছুই বুঝতে পারিনি। পরে উঠে দেখি রক্ত। যাঁদের খুব ভালবাসত, তাঁরাই ওঁকে গালিগালাজ করেছে। খারাপ কথা বলেছে। তাই মনের দুঃখে এই কাজ করেছেন হয়তো।’’

অন্য বিষয়গুলি:

Tmc Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE