Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Howrah Station

প্রধানমন্ত্রী আসছেন, হাওড়া স্টেশনের তিনটি প্ল্যাটফর্মে ট্রেন চলাচল করবে না শুক্রবার

রেলের তরফে বুধবার একটি বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, প্রধানমন্ত্রী হাওড়া স্টেশন পরিদর্শনে আসবেন। তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করতে স্টেশনের তিনটি প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ থাকবে।

হাওড়া স্টেশনের ২৩ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে বন্দে ভারত এক্সপ্রেস।

হাওড়া স্টেশনের ২৩ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে বন্দে ভারত এক্সপ্রেস। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ২০:৫৫
Share: Save:

বছর শেষে পশ্চিমবঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী শুক্রবার, ৩০ ডিসেম্বর তিনি কলকাতায় পা রাখবেন। হাওড়া স্টেশনও পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী। তাঁর নিরাপত্তাজনিত কারণে ওই দিন হাওড়া স্টেশনের তিনটি প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রেল।

রেলের তরফে বুধবার একটি বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, প্রধানমন্ত্রী হাওড়া স্টেশন পরিদর্শনে আসবেন। তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করতে স্টেশনের নিউ কমপ্লেক্সের ২১, ২২ এবং ২৩ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ রাখা হবে। ২৯ ডিসেম্বর রাত ১২টা থেকে ৩০ ডিসেম্বর দুপুর ২টো পর্যন্ত ওই তিন প্ল্যাটফর্মে ট্রেন চলবে না।

এই সময়ের মধ্যে যে সমস্ত ট্রেন ওই তিন প্ল্যাটফর্মে যাতায়াতের কথা ছিল, তা অন্য প্ল্যাটফর্মে দাঁড়াবে।

৩০ তারিখ সকালে বিশেষ উড়ানে কলকাতায় আসবেন মোদী। রাজ্যে ‘বন্দে ভারত এক্সপ্রেস’ উদ্বোধন করবেন তিনি। রেলের অনুষ্ঠান ছাড়াও রাজ্যে একাধিক কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর।

ইতিমধ্যে দেশের অন্যান্য প্রান্তে ‘বন্দে ভারত এক্সপ্রেস’ চালু হয়ে গিয়েছে। নতুন বছরে পশ্চিমবঙ্গেও চলবে এই বিশেষ ট্রেন। হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি যাওয়ার এই ট্রেনটি শুক্রবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তার আগে সাজসাজ রব হাওড়া স্টেশনে। মোদীর নিরাপত্তা সুনিশ্চিত করতে ৩ প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ রাখার কথা জানাল রেল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE