Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Theft in Jewellery Shop

ক্রেতা সেজে বনগাঁর সোনার দোকানে হাজির বাংলাদেশি ২ মহিলা, গয়না দেখতে দেখতে হাত সাফাই! গ্রেফতার

রবিবার বিকেলে ওই এলাকার একটি সোনার দোকানে আসেন অভিযুক্ত দুই মহিলা। একের পর এক সোনা-রুপোর গয়না দেখতে শুরু করেন। কিছু ক্ষণ পরেই দোকান মালিক বুঝতে পারেন দোকানের সোনার গয়না সাফাই হচ্ছে।

ধৃতদের আদালতে হাজির।

ধৃতদের আদালতে হাজির। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪১
Share: Save:

দোকানে ঢুকেই বিভিন্ন সোনা-রুপোর গয়না দেখতে চেয়েছিলেন দুই মহিলা। প্রথমে তাঁদের দেখে কোনও সন্দেহই হয়নি দোকান মালিকের। কিন্তু গয়না দেখতে দেখতেই হাত সাফাই শুরু করেন তাঁরা। বুঝতে পেরেই ওই মহিলাদের আটকে রেখে পুলিশে খবর দেন দোকান মালিক। পুলিশ এসে দু’জনকে গ্রেফতার করে। তাঁদের ব্যাগ থেকে উদ্ধার হয় বেশ কিছু সোনা-রুপোর গয়না। তদন্তে পুলিশ জানতে পেরেছে, দু’জনেই বাংলাদেশের নাগরিক।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁর গোপালনগর বাজার এলাকায়। স্থানীয় সূত্রে খবর। রবিবার বিকেলে ওই এলাকার একটি সোনার দোকানে আসেন অভিযুক্ত দুই মহিলা। একের পর এক সোনা-রুপোর গয়না দেখতে শুরু করেন। কিছু ক্ষণ পরেই দোকান মালিক বুঝতে পারেন দোকানের সোনার গয়না সাফাই হচ্ছে। তৎক্ষণাৎ তিনি ওই দুই মহিলাকে আটকে রেখে খবর দেন গোপালনগর থানায়।

পুলিশ এসে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যায়। তাঁদের ব্যাগ তল্লাশি করে একটি সোনার বালা ও কয়েকটি রুপোর গহনা উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম বিলকিস মণ্ডল ও জোহরা বেগম। তাঁদের কাছ থেকে উদ্ধার হওয়া পাসপোর্ট খতিয়ে দেখে পুলিশ জানতে পারে দুই মহিলাই বাংলাদেশের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে আগেও একাধিক বার এমন ভাবে সোনা চুরির অভিযোগ রয়েছে। পুলিশ ধৃতদের সোমবার বনগাঁ মহকুমা আদালতে হাজির করবে। সূত্রের খবর, পাঁচ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাতে পারে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Jewellery shop arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE