Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

কুলপির পঞ্চায়েত অফিসে ঢুকে সচিবকে মার তৃণমূল নেতার! ভিডিয়ো ভাইরাল হতেই শুরু বিতর্ক

গত শনিবার চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতে সাধারণ সভার বৈঠক ছিল। সেই বৈঠকে গৃহীত প্রস্তাবনা নিয়ে আপত্তি তোলেন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাবির মোল্লা। তার পরই হামলার ঘটনা।

TMC leader beat the panchayat secretary in Kulpi

ভাইরাল হওয়া ভিডিয়োর ফুটেজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কুলপি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১২:৫৪
Share: Save:

পঞ্চায়েত অফিসে বৈঠক চলাকালীন এক সরকারি আধিকারিককে মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি বিধানসভা এলাকার চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতে। স্থানীয় সূত্রে খবর, গত শনিবারের ঘটনা। তবে সম্প্রতি তৃণমূল নেতার মারের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পঞ্চায়েত সচিবের গলা টিপে ধরছেন ওই তৃণমূল নেতা।

জানা গিয়েছে, গত শনিবার চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতে সাধারণ সভার বৈঠক ছিল। সেই বৈঠকে গৃহীত প্রস্তাবনা নিয়ে আপত্তি তোলেন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাবির মোল্লা। বৈঠক চলাকালীন পঞ্চায়েত সচিব ভিক্টর মিশ্রে সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। কথা কাটাকাটির সময় আচমকাই ভিক্টরকে হামলা করেন তিনি। শুধু তিনি একা নন, পঞ্চায়েতের অন্যান্য সদস্যরাও সচিবকে ধরে মারধর করেন বলে অভিযোগ।

সূত্রের খবর, মারধরের ঘটনায় আহত হন ভিক্টর। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। প্রাথমিক ভাবে শনিবার রাতেই ঘোলা থানাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই পঞ্চায়েত সচিব। বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। তবে সে দিনই বিষয়টি মিটে গেলেও সমাজমাধ্যমে মারধরের ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্ক শুরু হয়।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, পঞ্চায়েত অফিসের করিডর দিয়ে হেঁটে যাচ্ছেন ভিক্টর। সে সময় আচমকা একটি ঘর থেকে বেরিয়ে আসেন সাবির এবং অন্যান্যরা। তার পরই পঞ্চায়েত সচিবকে ধরে মারধর শুরু করেন তাঁরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে সাবির ভিক্টরকে চড় মারছেন, গলা টিপে ধরে ধাক্কা দিচ্ছেন। তবে ওই ঘটনা সম্পর্কে পঞ্চায়েতের কোনও বক্তব্য মেলেনি। জানা গিয়েছে, ভিক্টর মালদহের ইংরেজবাজারের বাসিন্দা। ঘটনার পর থেকেই আতঙ্ক তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Kulpi Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE