Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
R G Kar Medical College And Hospital Incident

নারী সুরক্ষায় নজর, এ বার বারাসতে রাতের টহলদারিতে বাইক নিয়ে পথে পুলিশ সুপার প্রতীক্ষা, সঙ্গে এএসপি স্পর্শও

মঙ্গলবার সন্ধ্যায় মধ্যমগ্রামের রাস্তায় নেমেছিল জেলা পুলিশের বিশেষ বাহিনী। সেখানে বাইকে সওয়ার হতে দেখা যায় বারাসত পুল্শ জেলার সুপার প্রতীক্ষা ঝারখারিয়া এবং অতিরিক্ত পুলিশ সুপার স্পর্শ নীলাঙ্গিকে।

দু’চাকায় সওয়ার বারাসত জেলা পুলিশের সুপার প্রতীক্ষা ঝারখারিয়া।

দু’চাকায় সওয়ার বারাসত জেলা পুলিশের সুপার প্রতীক্ষা ঝারখারিয়া। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ০২:৩৭
Share: Save:

আরজি কর-কাণ্ডের পর রাজ্যে মহিলাদের সুরক্ষা নিয়ে নানা জায়গায় প্রতিবাদ চলছে। তারই মাঝে অন্য দৃশ্য দেখা গেল উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে। মহিলাদের অভিযোগ শুনতে এবং নারী সুরক্ষায় জোর দিতে নিজেদের সরকারি গাড়ি ছেড়ে বাইকে করে এলাকায় টহল দিলেন বারাসত পুলিশ জেলার সুপার, অতিরিক্ত সুপার এবং এসডিপিও। সঙ্গে ছিল মহিলা উইনার্স টিম-সহ মধ্যমগ্রাম থানার পুলিশ। এই দৃশ্য রাজ্যে এই প্রথম।

মঙ্গলবার সন্ধ্যায় মধ্যমগ্রামের রাস্তায় নেমেছিল জেলা পুলিশের বিশেষ বাহিনী। সেখানে বাইকে সওয়ার হতে দেখা যায় বারাসত জেলা পুলিশের সুপার প্রতীক্ষা ঝারখারিয়া এবং অতিরিক্ত পুলিশ সুপার স্পর্শ নীলাঙ্গিকে। এ ছাড়াও ছিলেন জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও। মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা টহল দিলেন মধ্যমগ্রামের এক প্রান্ত থেকে অপর প্রান্তে। এ ছাড়াও ছিলেন উইনার্স টিমের মহিলা পুলিশ কর্মীরাও। রাজ্যের বর্তমান পরিস্থিতিতে নিজেদের সুরক্ষা নিয়ে সরব মহিলারা। পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার দু’জনেই বাইকে করে এলাকায় টহল দিয়ে শুনলেন মহিলাদের নানা অভিযোগও। পুলিশ সুপারকে রাস্তায় এ ভাবে কাছে পেয়ে মধ্যমগ্রামের মহিলারা নানা প্রশ্ন-সহ এলাকার পরিস্থিতি সম্বন্ধে জানান। টহলে বেরিয়ে নানা জায়গায় দাঁড়িয়ে এলাকার মহিলাদের ভরসা জোগানোর চেষ্টা করলেন প্রতীক্ষা এবং স্পর্শ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE